Kareena Kapoor: হঠাৎ ‘কোমা’য় করিনা কাপুর, দুষছেন বাড়ির তৈরি ‘মারাত্মক’ খাবারকে

Kareena Kapoor: করিনা কাপুর এই মুহূর্তে ব্যস্ত তাঁর নতুন ছবি ‘লাল সিং চাড্ডা’-র প্রচার নিয়ে। আমির খানের বিপরীতে তিনি অভিনয় করছেন।

Kareena Kapoor: হঠাৎ 'কোমা'য় করিনা কাপুর, দুষছেন বাড়ির তৈরি 'মারাত্মক' খাবারকে
করিনা কাপুর খান
Follow Us:
| Edited By: | Updated on: Jun 18, 2022 | 8:02 PM

করিনা কাপুর খান (Kareena Kapoor) কোমায় চলে গিয়েছেন। নিজেই সেই খবর আবার সোশ্যাল মিডিয়াতে দিয়েছেন ঘটা করে। ঘটনা কী? সদ্য তিনি তাঁর সহঅভিনেতা জয়দীপ আহলাওয়াতের (Jaideep Ahlawat) বাড়ি গিয়েছিলেন। সেখানে করিনার আলাপ হয় জয়দীপের স্ত্রী জ্যোতি হুডার (Jyoti Hooda)সঙ্গে। তিনি করিনাকে রান্না করে খাওয়ান। আর সেই খাবার খেয়ে নাকি কোমায় চলে গিয়েছেন সইফ ঘরণী। দাবি এমনটাই করেছেন নিজের সোশ্যাল মিডিয়াতে। তাঁর পোস্টকে জ্যোতিও রিপোস্ট করে ধন্যবাদ জানিয়েছেন। জ্যোতির হাতের ‘কারি’ খেয়ে করিনা তাঁর রান্নার সঙ্গে জয়দীপের অভিনয়ের তুলনা করেছেন। সুজয় ঘোষের ‘ডিভোশন অফ সাসপেক্ট এক্স’ সিরিজে অভিনয় করছেন করিনা এবং জয়দীপ। এই সিরিজ দিয়ে করিনা ডেবিউ করছেন ডিজিটাল প্ল্যাটফর্মে। জয়দীপ এর আগেও অনেক কাজ করেছেন ওটিটি মাধ্যমে।

করিনা আর খাবার? এটা অনেকেই ভাবতে পারেন না। কিন্তু তিনি যে খাদ্যরসিক তা দার্জিলিংয়ে আসার পর অনেকেই জেনেছেন। তিনি পাহাড়ের খাবারে মজেছিলেন। সুজয়ের ছবির শুটিং প্রায় মাস খানিক ধরে হয়। আর সেখানে কখনও টিমের সঙ্গে ডিনার করছেন পাহাড়ের খাবার, তো কখনও সহঅভিনেতাদের সঙ্গে ফ্রেঞ্চ ফাই খেতে ব্যস্ত-এই ছবি নিজের সোশ্যাল মিডিয়াতে ভাগ করে নিয়েছেন। এবার সেই তালিকায় এল জ্যোতির হাতের রান্না।

করিনা যে ছবি ভাগ করেছন তাঁর ইনস্টা স্টোরিতে, তাতে দেখা যাচ্ছে তিনি এবং জ্যোতি হাসি মুখে এক সঙ্গে পোজ দিয়েছেন। তাঁদের হাতে ‘কারি’র বাটি ছিল। করিনা পোস্টে একটি ‘ফুড কোমা’ স্টিকার যোগ করেছেন এবং জ্যোতির জন্য একটি বার্তাও লিখেছেন। তিনি লেখেন, মিষ্টি জ্যোতিকে ধন্যবাদ…তোমর কারি জয়দীপের অভিনয়ের মতোই খুনি ছিল।” জ্যোতিও তাঁর ইনস্টাগ্রাম স্টোরিজে কারিনার বার্তাটি পুনরায় পোস্ট করেছেন এবং ‘ডিভা’-এর সঙ্গে দেখা করার  অভিজ্ঞতা প্রকাশ করেছেন। জ্যোতি লিখেছেন, “ডিভার সঙ্গে দেখা করা খুবই আনন্দের ছিল। ..’দ্য বেবো’ (হার্ট আইজ ইমোশন। আপনাকে অনেক ধন্যবাদ @kareenakapoorkhan।”

জয়দীপ এর আগে কারিনার সঙ্গে সেট থেকে একটি ছবি শেয়ার করেছিলেন, যেখানে তিনি নায়িকার মতো ‘পাউট’ করার চেষ্টা করছেন। তিনি সেই ছবির ক্যাপশনে লিখেছেন, “সেরা ‘দ্য বেস্ট’ থেকে কীভাবে পাউট করতে হয় তা শেখার চেষ্টায় আমি খারাপভাবে ব্যর্থ হয়েছি… প্রথম দিনের শুটিং একসঙ্গে শেষ করেছি এবং এক এবং একমাত্র “দ্য বেবো”, দ্য গর্জিয়াস @কারিনাকাপুরখানকে নিয়ে একটি দীর্ঘ যাত্রা।” করিনা তাঁর পোস্টটি পুনরায় শেয়ার করেছেন এবং লিখেছেন, “একজন সেরা পারফর্মারকে তাঁর সবচেয়ে কঠিন অভিনয় করার জন্য পাওয়া… আর পাউট! একে অপরের কাছ থেকে অনেক কিছু শেখার আছে”৷

করিনা কাপুর এই মুহূর্তে ব্যস্ত তাঁর নতুন ছবি ‘লাল সিং চাড্ডা’-র প্রচার নিয়ে। আমির খানের বিপরীতে তিনি অভিনয় করছেন। অন্যদিকে জয়দীপতে পাওয়া গিয়েছে ওটিটি সিরিজে ‘দ্য ব্রোকেন নিউজ’-এ। সেখানে সোনালি বেন্দ্রে প্রথমবার ডিজিটাল মাধ্যমে কাজ করেছেন।