Scared Varun Dhawan: বরুন ধাওয়ান আসন্ন ছবির প্রচারে ফাঁস করলেন নিজের এক গোপন খবর

Scared Varun Dhawan: ছবির ‘পাঞ্জাবি’ গান ইতিমধ্যেই জনপ্রিয় হয়েছে, আবার বিতর্কেও জড়িয়েছে। ধর্মা প্রোডাকশনের এই ছবি মুক্তি পাচ্ছে ২৪ জুন।

Scared Varun Dhawan: বরুন ধাওয়ান আসন্ন ছবির প্রচারে ফাঁস করলেন নিজের এক গোপন খবর
বরুণ ধাওয়ান
TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

Jun 18, 2022 | 11:00 PM

বরুণ ধাওয়ান (Varun Dhawan)ব্যস্ত তাঁর ‘যুগ যুগ জিও’ ছবির প্রচারে। ২৪ জুন মুক্তি পাবে এই ছবি। কিয়ারা আডবাণী, অনিল কাপুর, নিতু কাপুর রয়েছেন তাঁপ সঙ্গে এই ছবিতে। ইন্ডাস্ট্রির অন্যতম ফ্যাশনেবল অভিনেতা তিনি। বরুণ সৎ আর স্পষ্ট বক্তার জন্যও পরিচিত। এই ছবির প্রচারে তিনি তাঁর এক ভীতি কথা জানালেন। পেশীবহুল অভিনেতা জানিয়েছেন তিনি ট্যাটুতে ভয় পান! প্রচারে ছবিতে তাঁর ট্যাটু সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল, বরুণ তখন বলেছিলেন, “নাহি ইয়ার ম্যায়ঁ ট্যাটু সে থোড়া ডর জাতা হুন”(না বন্ধু, আমি ট্যাটুতে একটু ভয় পাই)।

তাঁর এই কথা শুনে সকলেই অবাক হলেও বাস্তব ঘটনা এটাই।  তাঁর সঙ্গে ছবির প্রচারে ছিলেন অনিল কাপুর এবং লিতু কাপুরও। বরুণের কথা শুনে দুজনেই তাঁক সমর্থন করলেন। অনিল জানালেন, ‘মলঙ্গ’ ছবিতে তিনি যে নকল ট্যাটু করেছিলেন, তাতে খুব মজা পেলেও, বাস্তবে তিনিও ট্যাটু করতে পছন্দ করেন না।

নিতু এই বিষয়ে নিজের মত প্রকাশ করে বলেন, “ভগবান আপনা শরীর দিয়েছেন, তাকে খারাপ করার কী মানে, আমার মত এগুলো করা উচিত নয়, তবে যে করতে চায় করুক।”

রাজ মেহতা পরিচালিত ছবির প্রথম অরিজিনাল গান ‘নয়ন তা হারে’ দুই দিন আগেই মুক্তি পেয়েছে। ছবির ‘পাঞ্জাবি’ গান ইতিমধ্যেই জনপ্রিয় হয়েছে, আবার বিতর্কেও জড়িয়েছে। ধর্মা প্রোডাকশনের এই ছবি মুক্তি পাচ্ছে ২৪ জুন। কার্তিকের পর বরুণ কি পারবেন বলিউডের বক্স অফিসে হিটের খরা কাটাতে? মুক্তির এক সপ্তাহ আগে ছবির অগ্রিম বুকিং শুরু করছে প্রযোজক সংস্থা। কার্তিকের ‘ভুল ভুলাই ২’ ছবির মতোই। এর থেকে ছবির প্রতি দর্শকদের আগ্রহ কতটা সেটা মেপে নিতে চাইছে প্রযোজক করণ জোহর।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla