ঢাল-তরোয়াল হাতে ইউক্রেনের ময়দানে যুদ্ধ চালাবেন ভিকি-সারা

সারা আলি খানও শুরু করবেন মার্শাল আর্টসের ট্রেনিং। বেশ কয়েকটি অ্যাকশন সিকোয়েন্সে দেখা যাবে সারা আলি খানকে। ভিকি-সারার প্রশিক্ষণ তিন মাস ধরে চলবে বলে আশা করা হচ্ছে। সারা তীরন্দাজি, তরোয়াল যুদ্ধ এবং বর্শা যুদ্ধের প্রশিক্ষণও নিতে চলেছেন।

ঢাল-তরোয়াল হাতে ইউক্রেনের ময়দানে যুদ্ধ চালাবেন ভিকি-সারা
ভিকি-সারা।
Follow Us:
| Updated on: Mar 20, 2021 | 2:46 PM

রনি স্ক্রুওয়ালার প্রযোজিত ছবি ‘দ্য ইমর্টাল অশ্বথামা’র শুটিং শুরু হতে চলেছে অগাস্ট মাসে। খবর, ছবির প্রথম শুটিং শিডিউল শুরু হবে ইউক্রেনে।

দু’বছর আগে মুক্তিপ্রাপ্ত ব্লকবাস্টার হিট ‘উরি: দ্য সার্জিকাল স্টাইক’ উদযাপনে ভিকি নিজের টুইটারে হ্যান্ডেলে পোস্ট করেন ‘দ্য ইমর্টাল অশ্বথামা’-র পোস্টার। তাও একটা নয় দু’-দু’টো পোস্টার।

আরও পড়ুন ‘অ্যাটিটিউড’ নিয়ে টলিপাড়ায় ট্রেন্ডিংয়ে থাকলেন আবির!

ভিকি কৌশল।

পোস্টারের লুকে যা বোঝা যাচ্ছিল তা হলে একেবারে সায়েন্টিফিক ফিকশন ছবি হতে চলেছে ‘দ্য ইমর্টাল অশ্বথামা’। শুধু সাই-ফাই ছবি বললেও খুব কম বলা হবে। ‘মহাভারত’-এর চরিত্রগুলো জীবন্ত হয়ে উঠবে এই সাই-ফাই ছবি। টুইটারে পরিচালক আদিত্য ধর লেখেন, “সুপারহিরো ঘরানার ছবি  শুধু ভারতে নয় সারা বিশ্বে এক উচ্চতর মান ছুঁয়েছে। এই ফিল্ম নির্মাণে হাই-কনসেপ্ট ভিজ্যুয়াল প্রদর্শিত হয়েছে।”

সূত্রের খবর, ‘বিভিন্ন লোকেশনে হবে শুটিং। তবে ছবির প্রথম শিডিউল শুরু হবে ইউক্রেনে। আদিত্য আপাতত তাঁর বাদবাকি ছবির শুটিং লোকেশন ফাইনাউল কেরে ফেলেছেন। অন্যদিকে ভিকি ছবির জন্য নিজেকে তৈরি করতে শুরু করে দিয়েছেন। সারা আলি খান এপ্রিলে শুরু করবেন তাঁর প্রিপারেশন।’

vicky kaushal

ঠিক ছিল জুনে শুরু হবে ছবির শুটিং, তবে তা পিছিয়ে গিয়ে অগাস্ট মাসে শুরু হবে ছবি।

তবে ভিকি নিজে ছবির জন্য ট্রেনিং শুরু করে দিয়েছেন। নিয়মিত জিমে ঘাম ঝরাচ্ছেন। কারণ ‘দ্য ইমর্টাল অশ্বথামা’-তে এক বিশেষ লুকে দেখা যাবে ভিকিকে। ফেব্রুয়ারি মাসের মাঝামাঝি ভিকি অস্ত্র হাতে ট্রেনিং শুরু করবেন। সূত্রের খবর “তিনি তীর চালানো, তরোয়াল চালানো, বর্শা নিয়ে যুদ্ধ  এবং মার্শাল আর্টসের প্রশিক্ষণ নেবেন। ‘অশ্বত্থামা’ চরিত্র ছাড়াও ছবিতে মহাভারতের আরও বেশ কয়েকটি চরিত্র থাকছে। তার কাস্টিং বর্তমানে চলছে।”

শুধু ভিকি নন। সারা আলি খানও শুরু করবেন মার্শাল আর্টসের ট্রেনিং। বেশ কয়েকটি অ্যাকশন সিকোয়েন্সে দেখা যাবে সারা আলি খানকে। ভিকি-সারার প্রশিক্ষণ তিন মাস ধরে চলবে বলে আশা করা হচ্ছে। সারা তীরন্দাজি, তরোয়াল যুদ্ধ এবং বর্শা যুদ্ধের প্রশিক্ষণও নিতে চলেছেন।