Ajay-Varun: অজয় কোন প্রসঙ্গে বরুণকে ‘রকস্টার’ সম্বোধন করেছেন!

Ajay-Varun: বরুণকে এরপর 'বাওয়াল'-ছবিতে দেখা যাবে জাহ্নবী কাপুরের বিপরীতে এবং অজয়ের তালিকায় রয়েছে 'ভোলা'

Ajay-Varun: অজয় কোন প্রসঙ্গে বরুণকে ‘রকস্টার’ সম্বোধন করেছেন!
বরুণকে 'রকস্টার' সম্বোধন কেন করলেন অজয়
Follow Us:
| Edited By: | Updated on: Nov 29, 2022 | 2:45 PM

১৮ আর ২৫ নভেম্বর পর পর দুই সপ্তাহে মুক্তি পেয়েছে দুটি হিন্দি ছবি। প্রথম মুক্তি পেয়েছে অজয় দেবগন (Ajay Devgn), টাব্বু, অক্ষয় খান্না অভিনীত ‘দৃশ্যম ২’ (Drishyam 2) ছবি। তারপর বরুণ ধাওয়ান (Varun Dhawan), কৃতি শ্যানন অভিনীত ‘ভেড়িয়া’ (Bhediya) মুক্তি পায়। অজয়ের ছবি শুরু থেকেই বক্স অফিসে নিজের জায়গা তৈরি করেছে। ঢুকেছে ১০০ কোটির ক্লাবেও। তবে বরুণের ছবি শুরুর দিন খুব ভাল ব্যবসা করতে পারেনি। তবে সকালের শো-এর পর দর্শক এবং সিনেমা বিশেষজ্ঞদের ইতিবাচক সমালোচনার পর সন্ধে আর রাতের শোতে আস্তে আস্তে দর্শক সিনেমা হলমুখী হন। তার ফলস্বরূপ উইকেন্ডে ছবির ব্যবসা হয় ২৬.৭৫ কোটি টাকা। যদিও এই অঙ্কটা চোখে পড়ার মতো নয়, তবু প্রথম দিনের থেকে ভাল বলেই মনে করছেন ট্রেড বিশেষজ্ঞরা।

বরুণ ‘দৃশ্যম ২’ ছবি বক্স অফিসে ভাল ফল করায় অজয় এবং পরিচালক অভিষেক পাঠককে শুভেচ্ছা বার্তা দিয়ে টুইট করেন। সেই টুইটের প্রতিক্রিয়াও দেন অজয়ও। বরুণ নিজের ছবি শেয়ার করেছেন যেখানে তাঁকে তাঁর ভক্তদের সঙ্গে ইন্টারঅ্যাক্ট করতে দেখা যায়। ছবির পাশাপাশি তিনি ক্যাপশনে লিখেছেন, “ভেড়িয়া আমাকে এত ভালোবাসা দিয়েছে। অনেক মানুষ সিনেমা হলে আসছে দেখে দারুণ লাগছে। দৃশ্যম ২ এবং ভেড়িয়া একটি বিশেষ রবিবারে সমস্ত সিনেমা প্রেমীদের অনেক আনন্দ দিয়েছে”। বরুণ তাঁর পোস্ট শেষ করেছেন @ অজয়দেবগন স্যার এবং অভিষেকপাঠককে অভিনন্দন জানিয়ে।

এর উত্তরে অজয় ​​লিখেছেন, “আরে বরুণ আমি খুশি ‘ভেড়িয়া’ এবং ‘দৃশ্যম ২’ দর্শকদের পুনরায় সিনেমা হলে ফিরিয়ে আনতে পেরেছে। এটি একটি ইন্ডাস্ট্রি হিসেবে আমাদের জন্য খুব ভালো মুহূর্ত। আপনি একজন রকস্টার”। দৃশ্যম ২ একই নামের ২০২১ সালে মুক্তি পাওয়া মোহনলাল-এর জনপ্রিয় ছবির অফিশিয়াল রিমেক। টাব্বু, অক্ষয় ছাড়াও শ্রিয়া সরণ, ঈশিতা দত্ত রয়েছেন গুরুত্বপূর্ণ চরিত্রে। এই ছবি শুধু দর্শকদেরই নয়, বক্সি অফিসেও নিজের ছাপ ফেলেছে।

অন্যদিকে আমর কৌশিক পরিচালিত ‘ভেড়িয়া’ হল প্রযোজক দীনেশ ভিজনের হরর-কমেডি জনারের ‘স্ত্রী’ এবং ‘রুহি’-এর পরে তৃতীয় ছবি। বরুণকে এরপর ‘বাওয়াল’-ছবিতে দেখা যাবে জাহ্নবী কাপুরের বিপরীতে এবং অজয়ের তালিকায় রয়েছে ‘ভোলা’, যেখানে আবার টাব্বুকে দেখা যাবে তাঁর বিপরীতে।