A.R.Rahman: বাগদান সারলেন এআর রহমানের বড় মেয়ে, পাত্র কে?

প্রসঙ্গত, বাবার সঙ্গীত পরিচালনাতেই শো-বিজে ডেবিউ করেন খাতিজা। তখন তাঁর মাত্র ১৪ বছর বয়স। গত বছর কৃতি শ্যাননের ছবি 'মিমি'তেও 'রক অ্যা বাই বেবি' বলে একটি গান গেয়েছিলেন খতিজা।

A.R.Rahman: বাগদান সারলেন এআর রহমানের বড় মেয়ে, পাত্র কে?
বাগদান সারলেন এআর রহমানের মেয়ে, পাত্র কে?
Follow Us:
| Edited By: | Updated on: Jan 03, 2022 | 9:24 AM

বাগদান সেরে ফেললেন সঙ্গীত পরিচালক এআর রহমানের মেয়ে খাতিজা রহমান। পাত্র রিয়াসুদ্দিন শেখ মহম্মদ পেশায় অডিয়ো ইঞ্জিনিয়ার। খবরটি জানিয়ে খাতিজা লেখেন , “গত ২৯ ডিসেম্বর এই শুভ কাজটি সম্পন্ন হয়েছে। আমার পরিবার কিছু কাছের মানুষের উপস্থিতিতেই এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছি আমরা।”

একই পোস্ট শেয়ার করেছেন রিয়াসও। তবে তাঁর পোস্ট খাতিজার পরিচয় হিসেবে এআররহমানের কথা উল্লেখ করেননি তিনি। বাগদানের খাতিজা পরেছিলেন গোলাপি রঙের পোশাক। সাজ ছিল একেবারেই সাদামাঠা। প্রসঙ্গত, বাবার সঙ্গীত পরিচালনাতেই শো-বিজে ডেবিউ করেন খাতিজা। তখন তাঁর মাত্র ১৪ বছর বয়স। গত বছর কৃতি শ্যাননের ছবি ‘মিমি’তেও ‘রক অ্যা বাই বেবি’ বলে একটি গান গেয়েছিলেন খতিজা।

দিন কয়েক আগে রহমানের আর এক আত্মীয় রুষদা রহমানও বিয়ে সারেন। তাঁর বাবা রহমানও তামিল ইন্ডাস্ট্রিতে পরিচিত অভিনেতা। যদিও খাতিজার মতো চুপিসারে বিয়ে সারেননি তিনি। চেন্নাইয়ে বড় করে হয়েছিল বিয়ের আয়োজন। স্ত্রী সায়রা বানুর সঙ্গে দীর্ঘদিন ধরেই সুখের সংসার এআররহমানের। তাঁর দুই মেয়ে ও এক ছেলে রয়েছে। তাঁরা হলেন খাতিজা, রহিমা ও আমিন রহমান।

আরও পড়ুন- Omicron cases in india: আবারও বিধিনিষেধ, চিন্তার ভাঁজ টলিপাড়ার টেকনিশিয়ানদের কপালে

আরও পড়ুন- Tollywood: কড়াকড়ি, সিনেমাহলে নিয়ন্ত্রণ, টলিপাড়ায় শুটিং-ছবি মুক্তিতেও কি পড়ল কোপ?