Kartik Aryan: কোন দক্ষিণী ছবিতে ডেবিউ করছেন কার্তিক? কী বললেন অভিনেতা…

South Debut: কার্তিকের পরবর্তী ছবির নাম 'শেহজ়াদা'। দক্ষিণী ছবির রিকেম সেটি। মৌলিক দক্ষিণী ছবিটির নাম 'আলা বৈকুণ্ঠাপুরামুলু'। 'পুষ্পা'খ্য়াত আল্লু অর্জুন অভিনীত ছবি সেটি।

Kartik Aryan: কোন দক্ষিণী ছবিতে ডেবিউ করছেন কার্তিক? কী বললেন অভিনেতা...
তিনি একের পর এক ছবির প্রস্তাবও পেতে থাকেন। একদিকে যখন তাঁকে ঘিরে উঠছিল বয়কট প্রসঙ্গ, ঠিক তখনই নিয়ে উত্তেজনার পারদ ওঠে তুঙ্গে। কার্তিক আরিয়ান এখন বিটাউনে চর্চিত নাম।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 05, 2022 | 12:15 PM

ওটিটি প্ল্য়াটফর্মে রমরমিয়ে চলছে সদ্য স্ট্রিম করতে শুরু করা কার্তিক আরিয়ানের নতুন ছবি ‘ফ্রেডি’। এই ছবিতে তাঁর ভিন্ন ধারার অভিনয়ের জন্য দর্শকের কাছে তুমুল প্রশংসিত হচ্ছেন অভিনেতা। তবে এই ছবির পর বিরতি নয়। কেরিয়ারে বেশ ব্যস্ত বলিউডের এই ‘আউটসাইডার’ (বাইরে থেকে এসে বলিউডে জায়গা করেছেন কার্তিক। তাঁর পরিবারের কেউই সিনেমা জগতের সঙ্গে যুক্ত ছিলেন না অতীতে,)। কার্তিকের পরবর্তী ছবির নাম ‘শেহজ়াদা’। দক্ষিণী ছবির রিকেম এটি। মৌলিক দক্ষিণী ছবিটির নাম ‘আলা বৈকুণ্ঠাপুরামুলু’। ‘পুষ্পা’খ্য়াত আল্লু অর্জুন অভিনীত ছবি সেটি। এবার দক্ষিণী ছবির হিন্দি রিমেকে অভিনয় করতে গিয়ে সেখানকার মৌলিক ছবিতে কাজ করার ইচ্ছাপ্রকাশ করেছেন কার্তিক।

সম্প্রতি এক সাক্ষাৎকারে কার্তিক জানিয়েছেন, তিনি এক নম্বর স্টার হতে চান। নিজের একটি স্বতন্ত্র জায়গা তৈরি করতে চান তিনি, যাতে সকলেই তাঁর সঙ্গে কাজ করার আগ্রহ প্রকাশ করেন। তিনি এমন কিছু পারফরম্যান্স দিতে চান, যা অন্য় কেউই করতে পারবেন না। এ সব মনের কথা ভাগ করে নিতে-নিতেই কার্তিক বলেছেন, “আমি সব ধরনের ভাষায় অভিনয় করতে চাই। ভাষা কোনওই বাধা নয় আমার কাছে। আমার কাছে চিত্রনাট্যের রসদই শেষ কথা। তেলুগু ও তালিম ভাষায় ভাল চিত্রনাট্য় পেলে আমি কাজ করতে ভীষণভাবেই আগ্রহী।”

কার্তিক আরিয়ানের ‘শেহজ়াদা’ মুক্তি পাবে ২০২৩ সালের ১০ ফেব্রুয়ারি। সেই ছবিতে কার্তিকের সঙ্গে অভিনয় করবেন কৃতি শ্যানন। কিয়ারা আডবানীর সঙ্গে কার্তিক অভিনয় করবেন ‘সত্যপ্রেম কি কথা’ ছবিতে। ‘ভুল ভুলাইয়া ২’ ছবিতে অভিনয় করার পর ফের একসঙ্গে কাজ করবেন এই দুই তারকা।