Raju Srivastava funeral: যমুনার তীরে সম্পন্ন হল শেষকৃত্য , পঞ্চভূতে বিলীন হলেন রাজু শ্রীবাস্তব

Raju Srivastava funeral: গতকাল অর্থাৎ বুধবার প্রয়াত হন রাজু শ্রীবাস্তব। হাসপাতাল সূত্র অনুযায়ী, সাড়ে দশটা নাগাদ প্রয়াত হল তিনি। প্রায় ৪১ দিন হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছিলেন রাজু। ট্রেডমিল করার সময়ে আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন তিনি।

Raju Srivastava funeral: যমুনার তীরে সম্পন্ন হল শেষকৃত্য , পঞ্চভূতে বিলীন হলেন রাজু শ্রীবাস্তব
শেষ যাত্রায় রাজু।
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Sep 22, 2022 | 5:27 PM

বলিউডে মন খারাপ এখনও কাটেনি। চোখে জল নিয়েই কৌতুক শিল্পী রাজু শ্রীবাস্তবকে বিদায় জানলেন সহকর্মীরা। যমুনা নদীর তিরে নিগম: বোধ ঘাটে শেষকৃত্য সম্পন্ন হল রাজুর। ছেলে আয়ুষ্মান নিয়ম মেনে সম্পন্ন করলেন যাবতীয় উপাচার। শিল্পীর দীর্ঘদিনের সঙ্গী কমেডিয়ান সুনীল পাল, আহসান কুরেশি থেকে সুরেন্দ্র শর্মা হাজির ছিলেন শেষযাত্রায়। হাজির ছিলেন বলিউড পরিচালক মধুর ভান্ডারকরও। স্ত্রীকেও পৌঁছতে দেখা গিয়েছিল সকালে। তাঁর চোখে জল। চোখে জল দর্শকমহলেও। ‘হাসাতে হাসাতেই চলে গেলেন মানুষটা’– আপসোস দেশের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে থাকা বিভিন্ন অনুরাগীর।

গতকাল অর্থাৎ বুধবার প্রয়াত হন রাজু শ্রীবাস্তব। হাসপাতাল সূত্র অনুযায়ী, সাড়ে দশটা নাগাদ প্রয়াত হল তিনি। প্রায় ৪১ দিন হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছিলেন রাজু। ট্রেডমিল করার সময়ে আচমকাই হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন তিনি। ভেন্টিলেশনে কৃত্তিম উপায়ে শ্বাসপ্রশ্বাস চালু রাখার চেষ্টা করা হয়েছিল। তিনি যে আশঙ্কাজনক সে কথা বারেবারেই জানাচ্ছিলেন চিকিৎসকেরা। রাজুর খবর নিতে তাঁর স্ত্রীকে ফোন করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শুধু মোদীই নন কৌতুকশিল্পী কেমন আছে তা জানতে ফোন করেন প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং ও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথও। অনুরাগীরাও একমনে করছিলেন প্রার্থনা। মাঝে খবর এসেছিল তিনি ভাল আছেন। ক্রমে সুস্থতার দিকে এগচ্ছেন। তবে সে সব প্রার্থনাকে বিফল করে হার মানলেন রাজু। চলে গেলেন না ফেরার দেশে।

কমেডি দুনিয়ায় পরিচিত নাম রাজু। তাঁর ভক্তসংখ্যাও অগুণতি। ‘বিগবস’ থেকে শুরু করে ‘কপিল শর্মা’র শো– এ সবেই নিজের অবদান রেখেছেন রাজু। সম্প্রতি ‘ইন্ডিয়া’জ লাফটার চ্যাম্পিয়ন’-এও বিশেষ অতিথি হিসেবে দেখা গিয়েছিল তাঁকে। বেশ কিছু বলিউড ছবিতেও অভিনয় করেছেন তিনি। এদের মধ্যে রয়েছে ‘ম্যায়নে প্যায়ার কিয়া’ , ‘বাজিগর’-এর মতো সুপারহিট ছবিতে দেখা গিয়েছে তাঁকে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla