এক কোটির পুরস্কারের ঘোষণা! ৯ দিন পর ভেসে উঠল পরিচালকের দেহ

Vetri Duraisamy: অবশেষে সোমবার ডুবুরি নামিয়ে খোঁজ মেলে ভেত্রির। পুলিশ সূত্রে জানা গিয়েছে ময়নাতদন্তের পর পরিচালকে দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে।

এক কোটির পুরস্কারের ঘোষণা! ৯ দিন পর ভেসে উঠল পরিচালকের দেহ
৯ দিন পর ভেসে উঠল পরিচালকের দেহ
Follow Us:
| Edited By: | Updated on: Feb 13, 2024 | 9:24 PM

ছেলেকে খুঁজে দিতে পারলেই মিলবে এক কোটি। ঘোষণা করেছিলেন সাইদাই দুরাইসমি। তন্নতন্ন করে খোঁজ করছিলেন ছেলের। নিজের ক্ষমতাকে কাজে লাগিয়ে পুলিশ থেকে প্রশাসন– বাদ দেননি কিছুই। অবশেষে ফিরল ছেলে, তবে ফিরলেন ‘লাশ’ হয়ে। শতদ্রু নদীর জলে ভেসে উঠল দক্ষিণী পরিচালক ভেত্রি দুরাইসমির নিথর দেহ। বয়স হয়েছিল মাত্র ৪৫ বছর। গত ৪ ফেব্রুয়ারি থেকে নিখোঁজ ছিলেন এই পরিচালক। জানা গিয়েছিল, হিমাচল প্রদেশের কিন্নর জেলার কাশাং নালার কাছে প্রায় ২০০ ফুট নিচে পড়ে যায় তাঁদের গাড়ি। গাড়ি চালকের দেহ উদ্ধার হলেও ভেত্রিকে পাওয়া যায়নি। এর পর থেকেই শুরু হয় খোঁজ।

অবশেষে সোমবার ডুবুরি নামিয়ে খোঁজ মেলে ভেত্রির। পুলিশ সূত্রে জানা গিয়েছে ময়নাতদন্তের পর পরিচালকে দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে। ঘটনায় গোটা পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। অল্প বয়সে ছেলের চলে যাওয়া মানতেই পারছেন না তাঁর বাবাও। ২০২১-এ মুক্তি পেয়েছিল ভেত্রি পরিচালিত ছবি ‘এন্দ্রাভাথু ওরু নাল’। আরও কিছু কাজ ছিল হাতে। কিন্তু কিছুই যে হল না আর। সলিল সমাধি হল নবীন এই পরিচালকের।