কানে শুনতে পাচ্ছেন না অলকা ইয়াগনিক, বিমানযাত্রার পরই হারিয়েছেন শ্রবণশক্তি, চিকিৎসকেরা কী বলছেন?

Alka Yagnik Shocking Update: বিমানযাত্রা অনেকের কাছেই অস্বস্তির বিষয়। কান ঘোঁঘোঁ করতে থাকতে। অনেক সময় শ্রবণশক্তি লঘু হয়ে আসে। কিন্তু তা ক্ষণিকের জন্য। কিছু সময় পেরলেই সব স্বাভাবিক হয়ে যায়। কিন্তু বিষয়টি আর স্বাভাবিক হয়নি অলকা ইয়াগনিকের। সপ্তাহখানেক আগে বিমানযাত্রা করে শ্রবণশক্তি হারিয়ে ফেলেছেন অলকা। কী হয়েছে তাঁর? আর কী কানে শুনতে পাবেন না অলকা?

কানে শুনতে পাচ্ছেন না অলকা ইয়াগনিক, বিমানযাত্রার পরই হারিয়েছেন শ্রবণশক্তি, চিকিৎসকেরা কী বলছেন?
অলকা ইয়াগনিক।
Follow Us:
| Updated on: Jun 18, 2024 | 2:50 PM

কানে শুনতে পাচ্ছেন না হিন্দি ছবির বিখ্যাত গায়িকা অলকা ইয়াগকিন। আচমকাই হারিয়ে ফেলেছেন তাঁর শ্রবণশক্তি। সপ্তাহখানেক আগে বিমানযাত্রা করার পর এই সমস্যার সম্মুখীন হয়েছে গায়িকা। বেশ কয়েকদিন চুপ ছিলেন। কারও সঙ্গে কথাও বলেননি। তাঁর খোঁজ না পেয়ে অনেকেই গায়িকাকে নিয়ে উদ্বিগ্ন ছিলেন। এবার নিস্তব্ধতা ভেঙেছেন অলকা। জানিয়েছেন, ঠিক কী হয়েছে তাঁর।

লম্বা একটি সোশ্যাল মিডিয়া পোস্ট করেছেন অলকা ইয়াগনিক। ঘটনার কথা বর্ণনা করতে গিয়ে গায়িকা লিখেছেন, “এতকাল কেন চুপ আছি, অনেকেই জানতে চাইছেন আমার কাছে। এখন মনে হচ্ছে, নিস্তব্ধতা ভাঙার সময় এসে গিয়েছে। আমার অনুরাগী, বন্ধু, অনুগামী এবং শুভানুধ্যায়ীদের উদ্দেশে জানাচ্ছি, কয়েক সপ্তাহ আগে বিমানযাত্রা করেছিলাম। হঠাৎই আমার মনে হয়, আর কানে শুনতে পারছি না। প্রথমে ঘটনায় ধাতস্থ হতে কষ্ট হচ্ছিল। নিজেকে গুঁটিয়ে নিয়েছিলাম। এখন কিছুটা হলেও সামলে নিয়েছি।”

এর পরই চিকিৎসকেরা যা জানিয়েছেন অলকাকে, গায়িকা লিখেছেন পুঙ্খানুপুঙ্খ। তিনি লিখেছেন, “চিকিৎসকদের কথা অনুযায়ী আমি এক বিরল রোগের শিকার। এটিকে তাঁরা ভাইরাল অ্যাটাকের আখ্যা দিয়েছেন। বিষয়টি সম্পর্কে আমি একেবারেই অবগত ছিলাম না আগে। আপনারা দয়া করে আমার জন্য প্রার্থনা করুন।”

এই খবরটিও পড়ুন

অলকার সেনসরি নিউরাল সমস্যা হয়েছে। ফলে তাঁর শ্রবণশক্তি হারিয়েছে। তাঁর পোস্ট মারফত অনুরাগী এবং অনুজ সহকর্মীদের সতর্ক করেছেন অলকা। বলেছেন, “সকলকে বলছি, সারাক্ষণ কানে হেডফোন লাগিয়ে রাখবেন না। জোরে মিউজ়িক শুনবেন না কেউ। আমি জানি আপনাদের সকলের ভালবাসা আমার সঙ্গে রয়েছে। আর সেই ভালবাসাই আমার শক্তি। আশা করছি, স্বাভাবিক জীবনে ফিরতে পারব। এই কঠিন সময়ে আপনাদের ভালবাসাই আমার কাছে সব।”