আগামী পাঁচ বছর আমি আপনাদের হাত শক্ত করে ধরার জন্য এসেছি: কাঞ্চন মল্লিক

৬ মে অর্থাৎ বৃহস্পতিবারই প্রথম বার বিধায়ক হিসেবে শপথ নিলেন তিনি। ঘটনাচক্রে ওই দিন ছিল কাঞ্চনের জন্মদিনও। বিশেষ দিনে বিশেষ উপহার, ৬মের তাৎপর্য যেন বদলে গেল এক নিমেষে। কমেডিয়ান বলে খ্যাত কাঞ্চন যখন টিকিট পেলেন তাঁকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোল কম হয়নি।

আগামী পাঁচ বছর আমি আপনাদের হাত শক্ত করে ধরার জন্য এসেছি: কাঞ্চন মল্লিক
নব নির্বাচিত বিধায়ক কাঞ্চন মল্লিক।
Follow Us:
| Updated on: May 07, 2021 | 12:19 PM

রাজনীতির ময়দানে প্রথম বার ব্যাট ধরেছিলেন তিনি। আর প্রথম বারেই বড়সড় ছক্কা হাঁকিয়ে বল পাঠিয়ে দিয়েছেন মাঠের বাইরে। ৩৫ হাজার ৯৮৯ ভোটে জিতে করেছেন বাজিমাত। তিনি অর্থাৎ কাঞ্চন মল্লিক। উত্তরপাড়া বিধানসভা কেন্দ্রের নব নির্বাচিত বিধায়ক।

৬ মে অর্থাৎ বৃহস্পতিবারই প্রথম বার বিধায়ক হিসেবে শপথ নিলেন তিনি। ঘটনাচক্রে ওই দিন ছিল কাঞ্চনের জন্মদিনও। বিশেষ দিনে বিশেষ উপহার, ৬মের তাৎপর্য যেন বদলে গেল এক নিমেষে। কমেডিয়ান বলে খ্যাত কাঞ্চন যখন টিকিট পেলেন তাঁকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোল কম হয়নি। তাঁর শারীরিক গঠনের জন্য কেউ কেউ আবার কটাক্ষ-রসিকতার মিশেলে তাঁকে ‘উপদেশ’ দিয়েছিলেন স্বাস্থ্যমন্ত্রী হওয়ার। যদিও প্রথম থেকেই তিনি ছিলেন আত্মবিশ্বাসী। বন্ধু রুদ্রনীলের বিজেপিতে যোগদান নিয়ে ক্ষোভ প্রকাশ করেছিলেন টিভিনাইন বাংলার কাছে আবার অন্যদিকে আর এক বন্ধু রাজ চক্রবর্তীর সঙ্গে পায়ে পা মিলিয়ে প্রচারেও শামিল হতে দেখা গিয়েছিল তাঁকে।

আরও পড়ুন-‘প্রাক্তন বন্ধু হতে পারে না’! এই মিথকেই ভাঙছেন পূজা-রাজ

গতকাল অর্থাৎ ৬ মে শপথ গ্রহণ অনুষ্ঠানের পর গভীর রাতে ফেসবুকে একটি পোস্ট করেছেন তিনি। কাঞ্চন লিখেছেন, “আজ ৬মে আমার জীবনের এক বিশেষ দিন আজ। একইসঙ্গে আমার জন্মদিনের দিনেই , আমার শপথ গ্রহণ।” এর পরেই উত্তরপাড়াকে নিজের পরিবার বলে উল্লেখ করে কাঞ্চনের বক্তব্য, “…আগামী পাঁচ বছর আমি আপনাদের হাত শক্ত করে ধরার জন্য এসেছি। যে কোনো সমস্যায় আপনারা আমায় পাশে পাবেন। আপনারা আমায় আশীর্বাদ করুন আমার এক নতুন জীবনের শুরু হলো আজ থেকে,আমার নতুন এই জীবনে আপনারা আমার পাশে থাকুন।”

জন্মদিনের সেলিব্রেশন

দলীয় কর্মীদের সঙ্গে জন্মদিনের সেলিব্রেশনও হয়েছে ছবিই তাঁর প্রমাণ। কাটা হয়েছে কেক। কোভিড নিয়ে সচেতনতার বার্তাও দিয়েছেন কাঞ্চন। যদিও কেক কাটার সময় তাঁর মুখ মাস্ক ছিল না।