Anil Kapoor: অনিল কাপুর জানিয়েছেন, ‘সেক্স’ই তাঁকে করে রেখেছে চির তরুণ…

Koffee With Karan: 'কফি উইথ করণ'-এর সপ্তম সিজ়নের আকর্ষণ 'ব়্যাপিড ফায়ার রাউন্ড'। যাঁর কিছু ঝলকমাত্র দেওয়া হয়েছে ট্রেলারে।

Anil Kapoor: অনিল কাপুর জানিয়েছেন, 'সেক্স'ই তাঁকে করে রেখেছে চির তরুণ...
অনিল কাপুর।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 12, 2022 | 6:23 PM

‘কফি উইথ করণ’-এর আসন্ন এপিসোড মজাদার হতে চলেছে। কারণ, সেখানে অতিথি হয়ে আসতে চলেছেন অনিল কাপুর। কেবল অনিল নন, আসতে চলেছেন বরুণ ধাওয়ানও। সম্প্রতি ট্রেলার বেরিয়ে গিয়েছে নয়া এপিসোডের। আর ট্রেলারেই রয়েছে টুকরো ধামাকা। অনিল কাপুর এমন এক রহস্য ব্যক্ত করেছেন, যা শুনে সকলেই হতবাক!

সকলেরই জিজ্ঞাস্য, এই বয়সে এসেও অনিল কীভাবে এতখানি তরুণ? তিনি ‘দাদু’ও হয়েছেন সম্প্রতি (কন্যা সোনম কাপুর আহুজার পুত্র সন্তানের জন্ম হয়েছে)। এই প্রশ্ন ভাবিয়েছে করণ জোহরকেও। তিনি অনিলকে সরাসরি জিজ্ঞেস করেছেন, সেই তিনটে জিনিস কী, যা অনিলকে তারুণ্যে ভরিয়ে রাখে? অনিলের এই উত্তরই অবাক করেছে সক্কলকে। তিনি বলেছেন, “সেক্স, সেক্স, সেক্স!”

এই উত্তরে সর্বপ্রথম প্রতিক্রিয়া দিয়েছেন প্রত্যক্ষদর্শী বরুণ ধাওয়ান। তিনি হাসিতে লুটিয়ে পড়েছেন। তারপর অনিল কাপুরই বলেছেন, “সবই তো স্ক্রিপ্টেড!”

এখানেই শেষ নয়। চমকের আরও বাকি আছে। বরুণ ধাওয়ানকে করণ জিজ্ঞেস করেছেন, দীপিকা পাড়ুকোন নাকি ক্যাটরিনা কাইফ – কার সঙ্গে কাজ করতে চান তিনি? বরুণের উত্তরও হেডলাইন তৈরি হওয়ার মতো। তিনি বলেছেন, “বরাবরই বলা হয়েছে, আমাকে নাকি বাচ্চাদের মতো দেখতে… তাই হয়তো”

… এর পর বরুণকে থামিয়ে করণ বলেন, “তা হলে কি তোমার মনে হয়, ওঁদের তোমার চেয়ে বেশি বয়সি দেখতে?” হতচকিত বরুণের জবাব, “না, আমাকে ওঁদের চেয়ে কম বয়সি দেখতে…” বিতর্ক তৈরি করার জন্য করণ ফের বলেন, “তার মানে তো এটাই যে, ওঁদের তোমার চেয়ে বেশি বয়সি দেখতে…” ‘কফি উইথ করণ’-এর সপ্তম সিজ়নের আকর্ষণ ‘ব়্যাপিড ফায়ার রাউন্ড’। যাঁর কিছু ঝলকমাত্র দেওয়া হয়েছে ট্রেলারে।