Viral Video: দীপিকা-ক্যাটরিনা বুড়ি হয়ে গিয়েছে? এ কী বলে বসলেন বরুণ ধাওয়ান

Varun Dhawan: অনিল কাপুর তাঁর মজার মজার কাণ্ড এবারও সকলের সামনে তুলে ধরতে পিছপা হননি। তবে এ কী বলে বসলেন সোনম পিতা! যদিও তার আগে বোমা ফাটান বরুণ ধাওয়ান।

Viral Video: দীপিকা-ক্যাটরিনা বুড়ি হয়ে গিয়েছে? এ কী বলে বসলেন বরুণ ধাওয়ান
করণ জোহর।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 12, 2022 | 8:54 PM

কফি উইথ করণ ৭ প্রথম থেকেই খবরের শিরোনামে নাম লিখিয়ে নিয়েছে। সারা আলি খান এবং জাহ্নবী কাপুরের বিজয় দেবেরাকোন্ডাকে ক্রাশ থেকে শুরু করে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিবাহিত জীবন সম্পর্কে খোলামেলা আলোচনা, প্রতিটি পর্বই দর্শকদের আলোচনার জন্য অনেক কিছু বিষয় দিয়েই থাকে। কফি উইথ করণ ৭-এর আগামী পর্বের অতিথিরা হলেন অনিল কাপুর এবং বরুণ ধাওয়ান৷ জুগজগ জিয়োতে ​ একসঙ্গে কাজ করেছেন এবং শোয়ের শেষ প্রোমো দেখে যে কেউ বলতে পারেন, যে পর্বটি বেশ মজাদার হতে চলেছে। অনিল কাপুর তাঁর মজার মজার কাণ্ড এবারও সকলের সামনে তুলে ধরতে পিছপা হননি। তবে এ কী বলে বসলেন সোনম পিতা! যদিও তার আগে বোমা ফাটান বরুণ ধাওয়ান।

View this post on Instagram

A post shared by Karan Johar (@karanjohar)

হোস্ট করণ জোহর বরুণ ধাওয়ানকে জিজ্ঞাসা করেন তিনি কার সঙ্গে ছবিতে জুটি বাঁধতে চান – ক্যাটরিনা কাইফ নাকি দীপিকা পাড়ুকোন৷ এ বিষয়ে তিনি আশ্চর্য জবাব বরুণ। অভিনেতা বলেছেন যে লোকেরা তাঁকে বলে যে –তাকে বাচ্চাদের মতো দেখতে। এই বিষয়ে, করণ জোহর তাঁকে পাল্টা জিজ্ঞাসা করেছিলেন যে তিনি মনে করেন যে, এই দুই অভিনেত্রী তাঁর চেয়ে বয়স্ক! ফাঁকি দেওয়ার চেষ্টা করে বরুণ, সে বলে যে না সে তাঁদের চেয়ে ছোট। অন্যদিকে অনিল কাপুর সম্পর্কে কথা বলতে গিয়ে তিনি একটি বিস্ময়কর বক্তব্যও করে বসেন। যখন তাঁকে তিনটি জিনিসের নাম বলতে চাওয়া হয়েছিল যা তাঁকে জোয়ান রাখে, তিনি বলেন, ‘সেক্স, সেক্স, সেক্স’।

সম্প্রতি কফি উইথ করণের আগামী শো ঘিরে ভক্তদের মধ্যে চাঞ্চল্য স়ৃষ্টি করে। বৃহস্পতিবারই এই পর্ব সম্প্রচারিত হবে। কফি উইথ করণ শেষের পথে। শেষ পর্বে গৌরী খানের উপস্থিতির সম্ভাবনার খবরও শোনা যাচ্ছে বি-টাউনে কান পাতলে। ঝড়ের গতিতে ভাইরাল এই খবর। পাশাপাশি সামনে উঠে আসতে পরবর্তী সিজ়নের খবর। কফি উইথ করণ ৮ সম্প্রচারিত হবে ওটিটি প্লাটফর্মেই।