Varun Dhawan: বয়স! তাই দীপিকা-ক্যাটরিনার সঙ্গে কাজ করতে পারছেন না বরুণ ধাওয়ান

Deepika-Katrina: ব়্যাপিড ফায়ার রাউন্ডেই বরুণকে করণ প্রশ্ন করেন কেন দীপিকা কিংবা ক্যাটরিনার সঙ্গে এখনও পর্যন্ত কাজ করার সুযোগ পেলেন না বরুণ।

Varun Dhawan: বয়স! তাই দীপিকা-ক্যাটরিনার সঙ্গে কাজ করতে পারছেন না বরুণ ধাওয়ান
দীপিকা পাড়ুকোন, বরুণ ধাওয়ান ও ক্যাটরিনা কাইফ...
Follow Us:
| Edited By: | Updated on: Sep 13, 2022 | 8:51 AM

কোনওদিনও তাঁকে ক্যাটরিনা কাইফ কিংবা দীপিকা পাড়ুকোনের বিপরীতে কাস্ট করা হয়নি। এর কারণ কী হতে পারে। বিতর্ক উস্কে দিয়েছেন করণ জোহর। তাঁর ‘কফি উইথ করণ’-এর সপ্তম সিজ়নে অতিথি হয়ে এসেছেন বরুণ এবং অনিল কাপুর। ট্রেলার বেরিয়েছে নয়া এপিসোডের। মূল আকর্ষণ ব়্যাপিড ফায়ার রাউন্ড। সেই ব়্যাপিড ফায়ার রাউন্ডেই বরুণকে করণ প্রশ্ন করেন কেন দীপিকা কিংবা ক্যাটরিনার সঙ্গে এখনও পর্যন্ত কাজ করার সুযোগ পেলেন না বরুণ।

উত্তরে বরুণ বলেছেন, তিনি নাকি বাচ্চা। বিতর্ক সৃষ্টি করার জন্য করণ পাল্টা বলেন, দীপিকা ও ক্যাটরিনাকে তা হলে বরুণের চেয়ে বেশি বয়সি দেখতে। গা বাঁচিয়ে এবং বিতর্কের ফাঁদে পা না দিয়ে বরুণ সামলান, “আমাকে ওঁদের চেয়ে বয়সে ছোট দেখতে।” কিন্তু নাছড় করণ বিতর্ক তৈরি করবেনই। তিনি ফের বলেন, “ওই একই হল ক্যাটরিনা-দীপিকাকে তোমার চেয়ে বেশি বয়সি দেখতে…”

এদিকে দীপিকা ও ক্যাটরিনা কখনও একে-অপরের সঙ্গে কাজ করবেন না। তাঁদের স্বামীরাও কেউ করবেন না বলেই বলি অন্দরে খবর। দীপিকার সঙ্গে কাজ করতে কুণ্ঠা ভিকি কৌশলের। রণবীর সিং চেয়েও ক্যাটরিনার সঙ্গে কাজ করতে পারছেন না। পাছে তাঁর প্রিয় দিপুর গোঁসা হয়। এর কারণ রণবীর কাপুর। দীপিকা যখন রণবীরের সঙ্গে সম্পর্কে মগ্ন, সেই সময় রাজনীতি ছবির কাজ করছিলেন কাপুর ও ক্যাটরিনা। দীপিকাকে লুকিয়ে ক্যাটরিনার সঙ্গে ডেট করছিলেন কাপুর। এই বিষয়টি ঘটার পরই নাকি কাপুর ও দীপিকার ছাড়াছাড়ি হয়। তাই আজও ক্যাটরিনাকে দু’চোখে সহ্য করতে পারেন না ‘দিপু’। রণবীর কাপুরের সঙ্গে সেই মাত্রায় মনোমালিন্য নেই যদিও।