Bigg Boss OTT: ‘সবের সীমা থাকা উচিত…’, বিবাহিত নেহার সঙ্গে প্রতীকের ‘সম্পর্ক’ নিয়ে বিরক্ত পরিবার

এরই মাঝে এক সংবাদমাধ্যমে নেহা ও প্রতীকের ঘনিষ্ঠতা নিয়ে মুখ খুলেছেন নেহার স্বামী সমীরুদ্দিন। তিনি জানিয়েছেন, নেহার এই নতুন ‘পার্টনার’ তাঁর পছন্দ হয়েছে।

Bigg Boss OTT: 'সবের সীমা থাকা উচিত...', বিবাহিত নেহার সঙ্গে প্রতীকের 'সম্পর্ক' নিয়ে বিরক্ত পরিবার
বিগবসের বাড়িতে নেহা-প্রতীক।

দিন যত এগোচ্ছে নেহা ভাসিনের সঙ্গে প্রতীক সহজপালের বিশেষ সম্পর্ক নিয়ে উত্তাল হচ্ছে বিগবস হাউজ। তাঁদের ঘনিষ্ঠ মুহূর্তও হচ্ছে ক্যামেরাবন্দী। দর্শক মনে প্রশ্ন জাগাচ্ছে, এ কি শুধুই বন্ধুত্ব? এরই মধ্যে বিগবসের বাড়িতে এসেছিলেন প্রতীকের বোন প্রেরণা। প্রতীককে নেহার সঙ্গে দূরত্ব বজায় রাখতে বলেন তিনি।

প্রেরণাকে বলতে শোনা যায়, “সবের একটা সীমা থাকে। তোমাকে সেটা বুঝতে হবে। সব কিছুর একটা বাউন্ডার লাইন থাকে। যারা বাইরে বসে দেখছে সবটা তাঁদের কেমন লাগছে বল তো…”? যদিও প্রতীক তাঁর বোনকে বোঝাতে থাকেন তিনি ও নেহা শুধুই বন্ধুত্ব, তবুও প্রেরণা দাদার এই উত্তরে সন্তুষ্ট থাকতে পারেন না।

নেহা জনপ্রিয় গায়িকা। প্রতীকও সঙ্গীত ভালবাসেন বিগবসের বাড়িতে মাঝেমধ্যেই সঙ্গীত চর্চা করতে দেখা যাচ্ছে তাঁদের। নেহাই শেখাচ্ছেন প্রতীককে। আর প্রতীকও বাধ্য ছাত্রর মতো শিখে যাচ্ছেন। এই সবের মাঝেই দিন কয়েক আগে নেহা প্রতীককে বলেন শুধুমাত্র সঙ্গীতই তাঁদের কথা বলার একমাত্র টপিক হতে পারে। এমনকি তাঁকে প্রতীকের উদ্দেশে এও বলতে শোনা যায়, “তুমি শুধু তোমার অ্যাবস দিয়ে আমায় খুশি করতে চাও। প্রতিদিন এমনটা হতে পারে না।” এরই উত্তরে প্রতীক নেহাকে বলেন, “আমার প্রতি তোমার ভালবাসা নেই শুধু কামনা আছে”।

এরই মাঝে এক সংবাদমাধ্যমে নেহা ও প্রতীকের ঘনিষ্ঠতা নিয়ে মুখ খুলেছেন নেহার স্বামী সমীরুদ্দিন। তিনি জানিয়েছেন, নেহার এই নতুন ‘পার্টনার’ তাঁর পছন্দ হয়েছে। তিনি যোগ করেন, ওঁদের দেখলে স্কুলের বাচ্চাদের কথা মনে হয়। দুজন দুজনের জন্য রয়েছেন, দুজন দুজনকে প্রয়োজনে শান্ত করতে পারেন, চাইলে মন খুলে কথা বলতে পারে, তা দেখেই মনে হয় যেন ওঁরা বহুদিন দুজন দুজনকে চেনেন।” যদিও সূত্রের খবর, ইতিমধ্যেই ইনস্টাগ্রামে নেহাকে আনফলো করেছেন স্বামী। সম্পর্কে ধরছে চিড়?

আরও পড়ুনVidyut Jammwal: কমান্ডোর মতো কী করলেন বিদ্যুৎ? প্রেমিকা তো অবাক!

আরও পড়ুন: সুশান্তের পর সিদ্ধার্থ শুক্লার আত্মার সঙ্গেও কথা বললেন প্যারানর্মাল বিশেষজ্ঞ স্টিভ হাফ 

আরও পড়ুনArjun Rampal: কোন যাত্রায় নিজেকে ডুবিয়েছেন অর্জুন? 

Click on your DTH Provider to Add TV9 Bangla