Sujoy Prosad: সফল কাজ করেও চ্যানেল-প্রযোজনা সংস্থা থেকে মেলেনি ‘স্বীকৃতি’, ক্ষোভ উগরে দিলেন সুজয়প্রসাদ

'অভিমানের' আগল উন্মুক্ত করে এই মুহূর্তে ওটিটির অন্যতম সফল প্রযোজনা সংস্থার সম্পর্কেও সুজয়প্রসাদ জানিয়েছেন, গত বছর হইচইয়ে নকল হীরে ও মারাদোনার জুতো নামক দুই ওয়েব সিরিজে তিনি সফল ভাবে কাজ করলেও ওই সংস্থা থেকে আয়োজিত বর্ণাঢ্য সমাবেশে তিনি আমন্ত্রণ পাননি।

Sujoy Prosad: সফল কাজ করেও চ্যানেল-প্রযোজনা সংস্থা থেকে মেলেনি 'স্বীকৃতি', ক্ষোভ উগরে দিলেন সুজয়প্রসাদ
সুজয়প্রসাদ

ভাল কাজের স্বীকৃতি কে না চায়? কিন্তু সেই স্বীকৃতির সঠিক মূল্য যখন নির্ধারিত হয় না, তখন খারাপ লাগাটা কি অমূলক। হয়তো নয়, বলছে অভিনেতা সুজয়প্রসাদ চট্টোপাধ্যায়র ফেসবুক পোস্ট।

এক দীর্ঘ পোস্ট করেছেন সুজয়প্রসাদ। সফল ভাবে অভিনয় করেও সংশ্লিষ্ট চ্যানেল ও প্রযোজনা সংস্থার থেকে উপযুক্ত স্বীকৃতি না মেলার ক্ষোভই সেই পোস্টে রয়েছে। জি-বাংলার উপর ক্ষোভ উগরে দিয়ে তিনি লেখেছেন,”টানা একবছর জি বাংলার একটা সিরিয়ালে “গুরুত্বপূর্ণ” চরিত্রে কাজ করেছি। সাজঘরের সবার কাছেই আমন্ত্রণ পত্র আসতো চ‍্যানেলের পুরস্কার বিতরণী অনুষ্ঠান বা অন্য অনুষ্ঠানের। আমার নামে কোনো চিঠি আসতো না। চ‍্যানেলের অন্য অনুষ্ঠানে বিপনণের কথা মাথায় রেখে কলাকুশলীদের পাঠানো হতো যোগদান করতে। শুধু আমাকে ছাড়া।”

এখানেই থামেননি সুজয়প্রসাদ। ‘অভিমানের’ আগল উন্মুক্ত করে এই মুহূর্তে ওটিটির অন্যতম সফল প্রযোজনা সংস্থার সম্পর্কেও সুজয়প্রসাদ জানিয়েছেন, গত বছর হইচইয়ে নকল হীরে ও মারাদোনার জুতো নামক দুই ওয়েব সিরিজে তিনি সফল ভাবে কাজ করলেও ওই সংস্থা থেকে আয়োজিত বর্ণাঢ্য সমাবেশে তিনি আমন্ত্রণ পাননি। এমনকি ওই সংস্থা থেকে মাঝেমধ্যেই পাঠানো বাহারি উপহার অন্যান্য অভিনেতার কাছে পৌঁছলেও তিনি পাননি। অভিনেতা লিখেছেন, “… আমায় কখনও কিছুই পাঠানো হয়নি বা হয়না। অথচ নকল হীরেতে আমার কাজ কিন্তু উচ্চপ্রশংসিত।”

তবে এত অভিমানের মধ্যেও সম্প্রতি অন্য এক ওটিটি প্ল্যাটফর্ম ক্লিকে পরিচালক সৌপ্তিকের সঙ্গে কাজের মধুর অভিজ্ঞতাও ভাগ করেছেন অভিনেতা। পোস্ট করেছেন একটি স্মারকের ছবিও, যা ক্লিক থেকে সম্মান স্বরূপ পাঠানো হয়েছে সুজয়প্রসাদকে। তিনি লিখেছেন, “সৌজন্য ব‍্যপার টা নেহাতই অমূলক নয়। আমার সাহসটা আরেকটু বেড়েছে এবং যোগ্যতাও। ভালো থাকবেন সবাই। ” তিনি দাবি করেছেন তিনি এত না পাওয়ার ভিড়ে তিনি অভিমানী নন। সত্যিই কি তাই? নেটিজেনদের একটা বড় অংশ অবশ্য বলছে অন্য কথা।

 

 

 

 

Click on your DTH Provider to Add TV9 Bangla