জুন মাসে ক্রিকেট ব্যাট হাতে মাঠে নামবেন ‘রণবীর’ দেব!

প্রাথমিকভাবে ২০২০ সালের এপ্রিল মাসে ঠিক হয় ছবি মুক্তি। তবে কোভিডের কারণে তা পিছিয়ে দেওয়া হয়।

জুন মাসে ক্রিকেট ব্যাট হাতে মাঠে নামবেন ‘রণবীর’ দেব!
রণবীর দেব!
Follow Us:
| Edited By: | Updated on: Feb 20, 2021 | 11:58 AM

কেন্দ্রীয় সরকারের পক্ষ থেকে ১০০ শতাংশ দর্শকাসন নিয়ে সিনেমাহল খোলার অনুমতি মেলার পর থেকে প্রযোজক, ডিস্ট্রিবিউটর থেকে সিনেমাহল মালিকদের মুখে এখন চওড়া হাসি। যশ রাজ ফিল্মস তো ঘোষণাই করে ফেলল আসন্ন পাঁচ ছবির রিলিজের তারিখ। মুক্তির অপেক্ষায় দিন গুনছিল চলতি বছরেরে বহুল প্রত্যাশিত আর এক ছবি। রণবীর সিং অভিনীত ‘এইট্টি থ্রি’। ছবি নির্মতারাও ঠিক করে ফেলল মুক্তির তারিখ। আগামী ৪ জুন মুক্তি পাবে  ‘এইট্টি থ্রি’। অভিনেতা রণবীর সিং নিজের ইনস্টা হ্যান্ডেলে শেয়ার করলেন ছবির পোস্টার সঙ্গে এও জানালেন মোট পাঁচটি ভাষায় মুক্তি পেতে চলেছে ছবি।

ফিল্মের নতুন পোস্টারটি শেয়ার করে রণবীর ক্যাপশানে লেখেন, ‘জুন ৪. ২০২১!!!! হিন্দি, তামিল, তেলগু, কন্নড় ও মালায়লিতে আপনার নিকটবর্তী প্রেক্ষাগৃহে।’ পোস্টারে রণবীর ছাড়াও রয়েছে ফিল্মের বাকি কাস্টিং।

‘এইট্টি থ্রি’ ছবিতে রণবীর-দীপিকা ছাড়াও রয়েছেন তাহির ভাসিন, সাকিব সেলিম, হার্ডি সন্ধু, অ্যামি ভির্ক, জিভা, পঙ্কজ ত্রিপাঠি, বোমান ইরানি, নিশান্ত দাহিয়া, সাহিল খট্টর এবং অমৃতা পুরী। ছবির পরিচালক এবং কো-প্রোডিউসার কবির খান। ছবিতে রণবীর সিং প্রাক্তন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক কপিল দেবের ভূমিকায় অভিনয় করেছেন। কপিলের অধিনায়কত্বে ১৯৮৩ সালে ভারতীয় ক্রিকেট দল প্রথম বিশ্বকাপ জেতে।

ছবিতে ‘পিআর মান সিং’য়ের চরিত্রে অভিনয় করছেন পঙ্কজ ত্রিপাঠি। পঙ্কজকে সংবাদমাধ্যম প্রশ্ন করে কেন ‘এইট্টি থ্রি’, ওটিটির জন্য নয়, থিয়েটারেই দেখতে হবে ? উত্তরে তিনি বলেন, “ভারতীয় ক্রিকেট টিমের বিশ্বকাপ হাতে ধরার যে অভিজ্ঞতা তা শুধু সিনেমহলে অনুভূত হতে পারে। দর্শকদরে মনে হবে তাঁরা সেই মুহূর্তর সাক্ষী। আর পুরো সিনেমাহলকে এইট্টি থ্রির বিশ্বকাপের স্টেডিয়াম মনে হবে।“  পঙ্কজ আরও বলেন, “সিনেমাহলে যখন আসপাশের দর্শকের সঙ্গে সিনেমা দেখবেন, মনে হবে আপনি সেই স্টেডিয়ামে বসে আছেন। আর দেখবেন ভারতীয় ক্রিকেট দল হাতে বিশ্বকাপ তুলে নিচ্ছে।”

প্রাথমিকভাবে ২০২০ সালের এপ্রিল মাসে ঠিক হয় ছবি মুক্তি। তবে কোভিডের কারণে তা পিছিয়ে দেওয়া হয়।