এক টুইস্টেড প্ল্যানের নিষ্পাপ শিকার রিয়া: সোনি রাজদান

বিহঙ্গী বিশ্বাস

বিহঙ্গী বিশ্বাস |

Updated on: Jan 18, 2021 | 2:33 PM

কেরিয়ার কি 'দি এন্ড' রিয়া চক্রবর্তীর? বলিউড কি আর কোনওদিন ফিরেও থাকাবে না তাঁর দিকে? নেটিজেনরাও কি মুখ ফিরিয়ে নেবেন রিয়ার থেকে?

এক টুইস্টেড প্ল্যানের নিষ্পাপ শিকার রিয়া: সোনি রাজদান
মহেশের ভাটের সঙ্গে এই ছবি নিয়েই তৈরি হয়েছিল বিতর্ক।

কেরিয়ার কি ‘দি এন্ড’ রিয়া চক্রবর্তীর? বলিউড কি আর কোনওদিন ফিরেও থাকাবে না তাঁর দিকে? নেটিজেনরাও কি মুখ ফিরিয়ে নেবেন রিয়ার থেকে? মুখ খুললেন সোনি রাজদান। সম্পর্কে যিনি পরিচালক মহেশ ভাটের স্ত্রী। সেই মহেশ ভাট, যাঁর হাত ধরেই ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন রিয়া। সেই মহেশ ভাট, সুশান্তের মৃত্যুর পর যাঁর সঙ্গে রিয়ার বেশ কিছু ছবি আচমকাই ভাইরাল হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। উড়ে এসেছিল নানা কুৎসিত মন্তব্য।

টুইটারে লেখিকা সোনালি শ্রফের প্রশ্নের উত্তরে সোনি বলেন, “রিয়ার জেলে যাওয়া, যারা ওকে জেলে পাঠিয়েছিল তাঁদেরই মুখোশ খুলে দিয়েছে। দেখিয়ে দিয়েছে, এক চক্রান্তের নিষ্পাপ শিকার রিয়া। কেন কেউ ভবিষ্যতে রিয়াকে কাজ দেবে না। ও খুব ভাল কাজ করবে। আমি আশা রাখছি”। নেটিজেনদের একাংশের অনুমান সোনি’র ইঙ্গিত অর্ণব গোস্বামীর দিকেই। সাম্প্রতিক সম্পয়ে তাঁর চ্যাট ফাঁস এবং পুলওয়ামা হামলা সম্পর্কে ওয়াকিবহাল থাকার বিতর্ককেই কার্যত টুইটে ‘হাতিয়ার’ করেছেন সোনি। সোনি’র সঙ্গে গলা মিলিয়েছেন ডিজাইনার ফারহা খানও। তিনি টুইটে লিখেছেন, “আমার মনে হয় ইন্ডাস্ট্রিতে রিয়া কোনও সুযোগ হারিয়ে ফেলেছে। যদি বলিউড তাঁকে আর গ্রহণ না করে তবে বলিউড মেরুদণ্ডহীন। আমি ওকে আমার মডেল হিসেবে পেতে চাইব। রিয়া নির্দোষ ছিল। বিহারের নির্বাচন জেতার জন্য ওকে ব্যবহার করা হয়েছে।”

গত ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরেই নেটিজেনদের কাঠগড়ায় রাতারাতি দোষী হয়ে গিয়েছিলেন রিয়া। গত বছর টুইটারে সবচেয়ে বেশি ট্রেন্ড করেছে তাঁর নাম। গুগলের সার্চ ইঞ্জিনে বছরের মাঝামাঝি থেকে রিয়া ছিলেন একেবারে প্রথম দিকে। সুশান্তের পরিবারের লোকজন প্রেমিকা রিয়ার বিরুদ্ধে লিখিত অভিযোগও দায়ের করেছিল। সেই জল গড়িয়েছিল অনেকটাই। মাদকযোগে গ্রেফতার হয়ে রিয়াকে খাটতে হয়েছিল জেল। সোশ্যাল মিডিয়া জুড়ে রিয়ার বিরুদ্ধে ট্রেন্ড, তিনি ব্ল্যাক ম্যাজিক করেন, তাঁর চরিত্র ইত্যাদি নানা টপিক নিয়ে নেটিজেনদের রোষের মুখে পড়েছিলেন রিয়া।

গত ৮ সেপ্টেম্বর গ্রেফতার হন রিয়া । বাইকুল্লা জেলে ২৮ দিন কাটিয়ে জামিন পান তিনি। দিন কয়েক আগে ভাই শৌভিককে নিয়ে মুম্বইয়ের রাস্তায় ঘর খুঁজতে দেখা গিয়েছিল রিয়াকে। সম্প্রতি পরিচালক রুমি জাফরি রিয়ার বাড়ি গিয়েছিলেন। রুমি জানিয়েছিলেন, রিয়া এখন অনেক ধীর- স্থির। কম কথা বলেছে। প্রসঙ্গত, রুমির পরবর্তী ছবিতেই দেখা যাবে রিয়াকে। রিয়া ছাড়াও ওই ছবিতে রয়েছেন ইমরান হাসমি এবং স্বয়ং বিগ-বি।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla