‘গালাগালি ছাড়াই কাঁদিয়ে দেব’, রীতিমতো হুমকি! কাকে একহাত সৌমিতৃষার?

Soumitrisha Kundu: সৌমিতৃষা কুন্ডু-- ইন্ডাস্ট্রি বলছে আগামী দিনে তিনিই নাকি হতে চলেছেন তুরুপের তাস। তাঁর ভক্তসংখ্যা সীমাহীন। একটি ধারাবাহিক আর তাতেই বাজিমাত করেছেন এই অভিনেত্রী। ছোট পর্দা থেকে উত্তরণ ঘটেছে বড় পর্দাতেও। এ সবের মধ্যেই তাঁকে নিয়ে কিন্তু আলোচনার সীমা নেই।

'গালাগালি ছাড়াই কাঁদিয়ে দেব', রীতিমতো হুমকি! কাকে একহাত সৌমিতৃষার?
কাকে একহাত সৌমিতৃষার?
Follow Us:
| Edited By: | Updated on: Jun 18, 2024 | 1:44 AM

সৌমিতৃষা কুন্ডু– ইন্ডাস্ট্রি বলছে আগামী দিনে তিনিই নাকি হতে চলেছেন তুরুপের তাস। তাঁর ভক্তসংখ্যা সীমাহীন। একটি ধারাবাহিক আর তাতেই বাজিমাত করেছেন এই অভিনেত্রী। ছোট পর্দা থেকে উত্তরণ ঘটেছে বড় পর্দাতেও। এ সবের মধ্যেই তাঁকে নিয়ে কিন্তু আলোচনার সীমা নেই। কিছুদিন আগেই আদৃত রায় ও কৌশাম্বী চক্রবর্তীর বিয়ে পার হয়েছে। সে সময়ও নেটিজেনদের সফট টার্গেট হিসেবে বেছে নেওয়া হয়েছিল তাঁকেই। এ সবের মধ্যেই এবার চাঁচাছোলা সৌমিতৃষা। লাগাতার কটাক্ষ, চরম সমালোচনা তথা রোস্টিং যারা করেন সেই সব রোস্টারদের উদ্দেশে তাঁর বার্তা, “যদি আমি একবার রোস্ট করা শুরু করি তবে গালাগালি ছাড়াই না কাঁদিয়েছি তো বল।” এমনিতে শান্ত মেয়েটির হঠাৎ এই রুদ্ররূপে অবাক সকলে। একবাক্যে তাঁরা বলছেন, “এ যে রীতিমতো হুমকি!”

কিছু দিন আগেই ভাল কাজের তীব্র বাসনা নিয়ে টিভিনাইন বাংলার কাছে মুখ খুলেছিলেন সৌমিতৃষা। তিনি বলেন, “ছোট থেকে কাজটাকেই ভালবেসেছি। যখন যে কাজটা করেছি, তাতেই নিজের একশো শতাংশ দিয়েছি। বিশ্বাস করুন, একটা কাজ চলাকালীন যখন অন্য কাজের প্রস্তাব পেয়েছি, তখন তা বিন্দুমাত্র দ্বিধা না করে ফিরিয়েছি। এক সঙ্গে সবটা আগলাতে চাইনি কখনও। যার ফলে অনেক কাজ হাতছাড়া হয়েছে, কখনও তা নিয়ে আক্ষেপ হয় না। কারণ একটা সময় কেউ কখনই দুটো কাজ একই উদ্যমে করতে পারে না। মান তার কম বেশি থেকেই যায়। সেই কারণেই আমি খুব একটা ছটফট করি না। অনেক কাজের প্রস্তাব এসেছে, অনেক প্রস্তাব সময়ের জন্য গ্রহণ করতে পারিনি, অনেক প্রজেক্ট আবার এখনও ফাইনাল হয়নি বলে জানাতে পাচ্ছি না। তবে আমার মধ্যে এমন কোনও ব্যপার নেই, যে সুপারস্টারের বিপরীতে না হলে করব না, কেন্দ্রীয় চরিত্র না হলে করব না। বরং আমি অভিনয়টা দেখানোর সুযোগ পেলেই আছি। ওই যে কথায় বলে, চিত্রনাট্যই রাজা। গল্প আমায় ভীষণ টানে।”

প্রসঙ্গত, আদৃত ও কৌশাম্বীর বিয়েতে উপস্থিত ছিলেন না সৌমিতৃষা। কারণ জিজ্ঞাসা করতেই তিনি বলেছিলেন, হয়তো আমায় বলতে ওরা ভুলে গিয়েছে। আপাতত ১০ জুন ছবির শুট শেষ করেছেন সৌমি। ওই ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন সৌরভ দাস।