সিঁদুরের সাজ, তাহলে কি কোরিওগ্রাফার গীতা কাপুর বিবাহিতা?

বয়স ৪৭। এখনও নাকি সিঙ্গল গীতা। সে কারণেই তাঁর সিঁদুর পরা ছবি নিয়ে জল্পনা তৈরি হয়েছিল।

সিঁদুরের সাজ, তাহলে কি কোরিওগ্রাফার গীতা কাপুর বিবাহিতা?
গীতার ভাইরাল হওয়া সেই ছবি। ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

কোরিওগ্রাফার বা নৃত্যশিল্পী হিসেবে গীতা কাপুরকে বলিউডে অনেকেই চেনেন। বিশেষত টেলিভিশনে রিয়ালিটি শোয়ের বিচারকের দায়িত্ব সামলানোর খাতিরে এখন তিনি দর্শকের কাছেও পরিচিত নাম। সদ্য তাঁর একটি ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সেখানে তাঁর সিঁথিতে সিঁদুর ছিল। তারপর থেকেই গীতার বিয়ে নিয়ে জল্পনা শুরু হয়ে যায় বিভিন্ন মহলে। এ বার আসল সত্যি নিয়ে মুখ খুললেন গীতা স্বয়ং।

বয়স ৪৭। এখনও নাকি সিঙ্গল গীতা। সে কারণেই তাঁর সিঁদুর পরা ছবি নিয়ে জল্পনা তৈরি হয়েছিল। গীতা জানিয়েছেন, বিয়ে লুকিয়ে রাখার মতো কোনও বিষয় নয়। তাই বিয়ে করলে তিনি অবশ্যই সকলকে জানাবেন।

রিয়ালিটি শো ‘সুপার ডান্সার’-এর বিচারক গীতা এ প্রসঙ্গে সাংবাদিকদের বলেন, “আমি বিবাহিতা নই। আমি যদি বিয়ে করি, তাহলে তা লুকিয়ে রাখব না। কয়েক মাস আগে মাকে হারিয়েছি। এখন বিয়ে করা সম্ভব নয়।”

 

View this post on Instagram

 

A post shared by Geetakapur (@geeta_kapurofficial)

গীতাকে সিঁদুর পরা নির্দিষ্ট ওই ছবি নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, “ডান্স রিয়ালিটি শো-য়ের একটি এপিসোডের বিষয় বলিউডের এভারগ্রিন হিরোইন। আমরা তাঁদের মতো করে সেজেছিলাম। সারা পৃথিবীর মানুষ জানেন, আমি রেখাজির ভক্ত। আমি ওঁর মতো সেজেছিলাম। রেখাজি সিঁদুর পরেন। সে কারণেই সিঁদুর পরেছিলাম।”

গীতা আরও জানান, জীবনে এই প্রথমবার তিনি সিঁদুর পরলেন, এমন নয়। তিনি শিব ভক্ত। প্রতি সোমবার পুজোর পর তিনি সিঁদুর পরেন। আবার হোলির মতো উৎসবেও সিঁদুর পরেন। ফলে এটা তাঁর কাছে নতুন কিছু নয়।

আরও পড়ুন, ৩৭ বছরের সম্পর্ক ছিল, প্রিয়জনের মৃত্যুতে শোকাহত জ্যাকি শ্রফ