India’s Got Talent 9: ‘ইন্ডিয়াজ় গট ট্যালেন্ট’-এ প্রতিযোগীর কাণ্ড দেখে আতঙ্কে শিল্পা-কিরণ-বাদশা; এমন খেলা নাপসন্দ নেটিজ়েনদের

বছরের পর বছর ধরে দেশের বিভিন্ন প্রান্তে প্রতিভাবানদের জমায়েত এখানে। এ বছর প্রতিভাবানদের দেখার জন্য অপেক্ষায় দর্শকও।

India's Got Talent 9: 'ইন্ডিয়াজ় গট ট্যালেন্ট'-এ প্রতিযোগীর কাণ্ড দেখে আতঙ্কে শিল্পা-কিরণ-বাদশা; এমন খেলা নাপসন্দ নেটিজ়েনদের
ইন্ডিয়াজ় গট ট্যালেন্ট

১৫ জানুয়ারি থেকে স্ট্রিম করতে শুরু করবে ‘ইন্ডিয়াজ় গট ট্যালেন্ট’ রিয়্যালিটি শো। এবার সিজ়ন নাইন। আগের আটটি সিজ়নে দর্শককে হতবাক করেছিলেন প্রতিযোগীরা। এই সিজ়নেও যে তাই হতে চলেছে, তার একটা ঝলক দেখা গেল। সেই স্টান্ট দেখে ভয়ে চোখে হাত দিয়েছিলেন প্রতিযোগীরা। শিল্পা বলেছেন, সেই প্রতিযোগী যেন খেলা তৎক্ষণাৎ বন্ধ করে দেন। প্রোমো দেখে দর্শকেরও মন ভারাক্রান্ত হয়ে গিয়েছে।

প্রতিযোগী একটি টেবিল ফ্যানের একদম কাছে চলে আসেন, হাঁতুড়ি মারেন মুখে… যা দেখে চিৎকার করতে শুরু করেন শিল্পা, কিরণ ও বাদশা। দর্শকের অনেকেরই পছন্দ হয়নি এই স্ট্যান্ট। প্রতিভা নিয়ে প্রশ্ন তুলেছেন তাঁরা। জানান দিচ্ছে তাঁদের মন্তব্য। একজন লিখেছেন, “এটা কী ধরনের প্রতিভা।” কেউ বলছেন, “বিচারকরা বাড়তি চেঁচাচ্ছেন।” কারও মন্তব্য, “ভয় লাগছে সত্যি।”

অনেকগুলো দিন মারণরোগ ক্যান্সারের সঙ্গে লড়াই করে জয়ী হয়েছেন কিরণ খের। ঠিক সময় ক্যান্সার ধরা পড়ায় আগের চেয়ে অনেকটাই ভাল আছেন তিনি। ইন্ডিয়ানস গট ট্যালেন্ট নামক ওই রিয়ালিটি শো’-এ দীর্ঘদিন ধরেই বিচারকের ভূমিকায় আসীন ছিলেন কিরণ। কিন্তু শারীরিক অসুস্থতার কারণে মাঝে কিছুদিন সেলুলয়েডকে বিরতি জানিয়েছিলেন তিনি। তবে এই শো’য়ের ৯তম সিজ়নে আবারও দেখা যেতে চলেছে তাঁকে। এ নিয়ে উচ্ছ্বসিত কিরণ। তাঁর কথায়, “এই রিয়ালিটি শো’টি আমার হৃদয়ের খুব কাছের। ৯ বছর ধরে এই শো’র সঙ্গে যুক্ত আছি আমি। বছরের পর বছর ধরে দেশের বিভিন্ন প্রান্তের প্রতিভাবানদের জমায়েত এখানে। এই বছরের প্রতিভাবানদের দেখার জন্য আমার আর তর সইছে না”।

আরও পড়ুন: Uri-Vicky Kaushal: ৩ বছর কাটাল ‘উরি: দ্যা সার্জিক্যাল স্ট্রাইকস’, ভিকি বললেন, ‘সারাজীবন কৃতজ্ঞ থাকব’

Click on your DTH Provider to Add TV9 Bangla