Uri-Vicky Kaushal: ৩ বছর কাটাল ‘উরি: দ্যা সার্জিক্যাল স্ট্রাইকস’, ভিকি বললেন, ‘সারাজীবন কৃতজ্ঞ থাকব’

'উরি: দ্যা সার্জিক্যাল স্ট্রিক' আসলে ভারতীয় সেনাকে উৎসর্গ করা একটি ছবি। ভারতীয় সেনার বীরত্বের কথা বলে। কেবল ভিকি কিংবা টিম 'উরি' নয়, সারা দেশের কাছে গর্বের ছবি।

Uri-Vicky Kaushal: ৩ বছর কাটাল 'উরি: দ্যা সার্জিক্যাল স্ট্রাইকস', ভিকি বললেন, 'সারাজীবন কৃতজ্ঞ থাকব'
'উরি: দ্যা সার্জিক্যাল স্ট্রাইক'-এ ভিকি কৌশল।

২০১৯ সালের ১১ জানুয়ারি পরিচালক আদিত্য ধর পরিচালিত ‘উরি: দ্যা সার্জিক্যাল স্ট্রাইক’ মুক্তি পেয়েছিল প্রেক্ষাগৃহে। ছবিতে অভিনয় করেছিলেন ভিকি কৌশল। জঙ্গি দমন নিয়ে তৈরি হয়েছিল ছবিটি। দুশমনের ঘাঁটিতে ঢুকে কীভাবে একে একে শক্রদের নাশ করেছিল ভারতীয় সেনা, সেটাই দেখানো হয়েছিল ‘উরি’ ছবিতে। মেজর বিহান সিং শেরগিলের চরিত্রে দারুণ পারফর্ম করেছিলেন ভিকি কৌশল। রনি স্ক্রুওয়ালা প্রযোজিত ছবিটি বক্স অফিসে প্রায় ৩৫০ কোটা টাকার ব্যবসা করেছিল। সেখানে ছবির বাজেট ছিল মোটে ২৫ কোটি। সেরা পরিচালক (আদিত্য ধর), সেরা অভিনেতা (ভিকি কৌশল), সেরা সঙ্গীত পরিচালনা ও সেরা অডিওগ্রাফির জন্য জাতীয় পুরস্কার পেয়েছিল ‘উরি’। এছাড়াও ফিল্মফেয়ার, আইআইএফএ-এর মতো পুরস্কারেও সম্মানিত হয়েছে ছবিটি। এহেন ‘উরি’র তিন বছরের পূর্তিতে বেশকিছু অদেখা ছবি পোস্ট করেছেন ভিকি কৌশল। লিখেছেন, “সারাজীবন কৃতজ্ঞ থাকব”।

একটি ছবিতে অন্যান্য অভিনেতাদের সঙ্গে হাতে বন্দুক নিয়ে, ভারতীয় সেনার পোশাক পরে ছবি পোস্ট করেছেন ভিকি কৌশল। পরের ছবিতে মন দিয়ে সংলাপ মুখস্থ করতে দেখা যায় তাঁকে। একটি ছবিতে ছবির কলাকুশলীদের সঙ্গে হাসিমজায় দেখা যায় ভিকিকে। জাতীয় পুরস্কার হাতেও দেখা যায় ভিকি ও আদিত্যকে। সেসবই নির্দ্ধিধায় গর্বের মুহূর্ত। পরের ছবিতেও সকলের সঙ্গে সেলফি তোলার ফটো শেয়ার করেছেন ভিকি। সেই ছবিতে রয়েছেন ইয়ামি গৌতমও (এই ছবির শুটিংয়ের পর ইয়ামি ও পরিচালক আদিত্যের মধ্যে সম্পর্ক গড়ে ওঠা। তাঁদের বিয়েও হয়েছে।)

‘উরি: দ্যা সার্জিক্যাল স্ট্রিক’ আসলে ভারতীয় সেনাকে উৎসর্গ করা একটি ছবি। ভারতীয় সেনার বীরত্বের কথা বলে। কেবল ভিকি কিংবা টিম ‘উরি’ নয়, সারা দেশের কাছে গর্বের ছবি।

আরও পড়ুন: Mimi Chakraborty: পারে, মন খারাপই পারে… তোমায় ফেরাতে: মিমি চক্রবর্তী

Click on your DTH Provider to Add TV9 Bangla