Vamika Kohli: প্রথম জন্মদিনে ভামিকার অদেখা ছবি প্রকাশ্যে আনলেন ঋদ্ধিমান সাহার স্ত্রী

জন্মের পরেই মেয়ের প্রাইভেসি রক্ষার্থে অভিনব পন্থা নিয়েছিলেন বিরুষ্কা। ছবির খোঁজে হন্যে হয়ে ঘোরেন যারা তাঁদেরকেই দায়িত্ব দিয়েছিলেন মেয়ের প্রাইভেসি রক্ষা করার।

Vamika Kohli: প্রথম জন্মদিনে ভামিকার অদেখা ছবি প্রকাশ্যে আনলেন ঋদ্ধিমান সাহার স্ত্রী
বাবা-মায়ের সঙ্গে ভামিকা।

দেখতে দেখতে এক বছর পার করল অনুষ্কা শর্মা ও বিরাট কোহালির সন্তান ভামিকা। এই এক বছরে মেয়ের মুখ দেখাননি বিরুষ্কা। তবে প্রথম জন্মদিনে ভামিকার অদেখা ছবি প্রকাশ্যে আনলেন ক্রিকেটার ঋদ্ধিমান সাহার স্ত্রী রোমি মিত্র। নিজের মেয়ের সঙ্গে ভামিকার ছবি শেয়ার করে রোমি লেখেন, “শুভ জন্মদিন প্রিয় ভামিকা”।

তবে এই ছবিতেও ভামিকার মুখ দেখাননি রোমিও। বাবা-মা যে প্রাইভেসি বজায় রাখতে চেয়েছেন এতদিন, সেই প্রাইভেসিকে সম্মান জানিয়েছেন তিনিও। এ দিন ভামিকার জন্মদিনে সকাল থেকেই একগুচ্ছ শুভেচ্ছার বন্যা সোশ্যাল মিডিয়ায়। হাজার হোক দুই সুপারস্টারের মেয়ে। অনেকেই আশা করেছিলেন প্রথম জন্মদিনে বুঝি মেয়ের মুখ দেখাবেন বাবা-মা। কিন্তু তাঁদের সেই আশা পূর্ণ হয়নি। জন্মের পরেই মেয়ের প্রাইভেসি রক্ষার্থে অভিনব পন্থা নিয়েছিলেন বিরুষ্কা। ছবির খোঁজে হন্যে হয়ে ঘোরেন যারা তাঁদেরকেই দায়িত্ব দিয়েছিলেন মেয়ের প্রাইভেসি রক্ষা করার। চকোলেট, মিষ্টি পাঠিয়ে মিডিয়া হাঊজগুলোকেই অনুরোধ করেছিলেন, তাঁদের মেয়ের প্রাইভেসি রক্ষার দায়িত্ব মিডিয়ারই।

ছোট্ট চিরকুটে বিরুষ্কা লিখেছিলেন, “আমাদের সন্তানের প্রাইভেসি রক্ষা করতে আপনাদের সাহায্য খুবই দরকার। আপনাদের কথা দিচ্ছি আমাদের নিয়ে যা যা কনটেন্ট আপনাদের প্রয়োজন তার যোগান আপনাদের দেব ঠিক। কিন্তু আমাদের সন্তান রয়েছে এমন কোনও কনটেন্ট আপনারা নিজে থেকে সম্প্রচার করবেন না। কথা দিন”। সাড়াও পেয়েছিলেন অভূতপূর্ব। পাপারাজ্জি ছেঁকে ধরেনি তাঁদের। তবে সময়ের সঙ্গে নিয়মেরও হয়েছে হেরফের। কিন্তু বাবা-মা যে কড়া, মেয়ের ছবি প্রকাশ্যে আনতে একেবারেই চান না তাঁরা। কিছু জিনিস বড়ই ব্যক্তিগত, মেয়ের এক বছরেও এই বার্তাই বিরাট-অনুষ্কার।

রোমির শেয়ার করা ছবি

Click on your DTH Provider to Add TV9 Bangla