Mimi Chakraborty: পারে, মন খারাপই পারে… তোমায় ফেরাতে: মিমি চক্রবর্তী

ওমিক্রন সংক্রমণের বাড়বাড়ন্তর কারণে বাড়ি থেকেও তেমন বের হচ্ছিলেন না মিমি। এত সাবধানতা বজায় রাখার পরও যে তাঁর করোনা হতে পারে, বিষয়টা বেশ ভাবিয়েছে মিমিকে।

Mimi Chakraborty: পারে, মন খারাপই পারে... তোমায় ফেরাতে: মিমি চক্রবর্তী
মিমি চক্রবর্তী।

মিমি চক্রবর্তীর মন খারাপ। সদা ব্যস্ত মেয়েটিকে এখন সারাদিন বাড়িতেই থাকতে হচ্ছে। কারণ, তিনি করোনা আক্রান্ত। তাই বাড়িতে বসেই একের পর এক ছবি ও ভিডিয়ো পোস্ট করে চলেছেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি নিজেরই একটি গানের ভিডিয়ো ও মেকিংয়ের টুকরো ফুটেজ শেয়ার করেছেন মিমি। মেকিংয়েরই ঝলক পরপর শেয়ার করে লিখেছেন, “পারে, মন খারাপই পারে… তোমায় ফেরাতে”।

View this post on Instagram

A post shared by Mimi (@mimichakraborty)

কাকে ফেরানোর কথা বলছেন অভিনেত্রী? কেই বা হতে পারে? ভাল সময়, করোনা মুক্ত পৃথিবীর ও মন খুলে বাঁচার পরিবেশ। যে পরিবেশকে এখন আমরা বড্ড মিস করি। করোনাকালে নিজে সম্পূর্ণ সাবধান থেকে শুটিংয়ের কাজে অসম্ভব ব্যস্ত ছিলেন মিমি। সেই সঙ্গে সামলাচ্ছিলেন তাঁর যাদবপুর কেন্দ্রের যাবতীয় কাজ। ওমিক্রন সংক্রমণের বাড়বাড়ন্তর কারণে শেষের দিকে বাড়ি থেকেও তেমন বের হচ্ছিলেন না তিনি। এত সাবধানতা বজায় রাখার পরও যে তাঁর করোনা হতে পারে, বিষয়টা বেশ ভাবিয়েছে মিমিকে।

পুজোয় মুক্তি পেয়েছে মিমি এবং জিতের ছবি ‘বাজি’। গণেশ চতুর্থীর শুভদিনে ছবি মুক্তির তারিখ ঘোষণা করেছিলেন জিৎ। সোশ্যাল ওয়ালে সেই আপডেট দিয়েছিলেন মিমিও। ইনস্টাগ্রামে জিতের সঙ্গে একটি ছোট্ট ভিডিয়োও শেয়ার করেছিলেন অভিনেত্রী-সাংসদ। বলেছিলেন, “নিজের যত্ন নিন। মাস্ক পরুন। স্যানিটাইজার ব্যবহার করুন। স্টে টিউনড।”

View this post on Instagram

A post shared by Mimi (@mimichakraborty)

কিছুদিন আগেই অরিন্দম শীল পরিচালিত ‘খেলা যখন’-এর শুটিং করেছেন মিমি। ছবিটি সম্পূর্ণ নারীকেন্দ্রিক। ১১ বছর পর ‘গানের ওপারে’র পুপে-গোরা জুটি ফিরে আসে, তাও বড় পর্দায়। কারণ মিমির সঙ্গে সেই ছবিতে রয়েছেন অভিনেতা অর্জুন চক্রবর্তী। মাঝে অবশ্য বিরসা দাশগুপ্তের ‘ক্রিসক্রস’ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন তাঁরা। কাজ করেছিলেন পরিচালকদ্বয় সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহর ‘বাপি বাড়ি যা’তেও। ‘খেলা যখন’-এর পরে মৈনাক ভৌমিক পরিচালিত ‘মিনি’ ছবিতেও কাজ করছেন মিমি।

আরও পড়ুন: Shefali Shah-Human Web Series: কোনও কাজ বাছাইয়ের আগে কোন তিনটি জিনিস দেখেন শেফালি শাহ?

Click on your DTH Provider to Add TV9 Bangla