‘বকুল’, ‘কাদম্বিনী’-র ঊষসী ‘ডেট’ করছেন কার সঙ্গে? উত্তর মিলবে ‘ভ্যালেন্টাইনস ডে’-র আগে

প্রেমে পড়েছেন উষসী। রীতিমতো 'ডেট'ও করছেন। প্রেমের মাস ফেব্রুয়ারির প্রথম দিন সেই তিনিই অকপটে TV9 বাংলাকে জানালেন

‘বকুল’, ‘কাদম্বিনী’-র ঊষসী ‘ডেট’ করছেন কার সঙ্গে? উত্তর মিলবে ‘ভ্যালেন্টাইনস ডে’-র আগে
ঊষসী রায়
Follow Us:
| Edited By: | Updated on: Feb 17, 2021 | 8:04 PM

ব্য়ক্তিজীবনে তিনি কার সঙ্গে প্রেম করছেন, তা নিয়ে টেলি-অভিনেত্রী ঊষসী রায়ের দর্শক, ফ্য়ান-ফলোয়ারদের কৌতূহল দীর্ঘদিনের। প্রেমের মাস ফেব্রুয়ারির প্রথম দিন সেই তিনিই অকপটে TV9 বাংলাকে জানালেন, তিনি প্রেমে পড়েছেন। রীতিমতো ‘ডেট’ও করছেন। এতটুকু পড়েই ভক্তকূলের হৃদয় যদি ভেঙে গিয়ে থাকে, তাহলে টেক আ ব্রেক। ‘বকুল’, ‘কাদম্বিনী’-র ঊষসী ‘ডেট’ করছেন ঠিকই, তবে কোনও ব্য়ক্তি-মানুষের সঙ্গে নয়। আপাতত তিনি ‘ডেট’ করছেন কাজের সঙ্গে।

আর এই কাজের সঙ্গে ‘ডেট’-এর সূত্রেই TV9 বাংলার সঙ্গে তাঁর পরবর্তী কাজের কথা শেয়ার করলেন ঊষসী। সামনেই ভ্যালেন্টাইস ডে, সরস্বতী পুজো। আর এই প্রেমের মরশুমেই আসতে চলেছে ঊষসীর নতুন প্রজেক্ট , যা আদতে একটি ওয়েব সিরিজ। ‘বকুল’, ‘কাদম্বিনী’ ঊষসী টেলিভিশনের পর এবার ওয়েব সিরিজে। অভিজিৎ চৌধুরির পরিচালনায় একটি ত্রিকোণ প্রেমের গল্প নিয়ে আসছে ‘এভাবেও প্রেমে পড়া যায়’। আর এই সিরিজের সৌজন্য়েই ওটিটিতে ডেবিউ হতে চলেছে ঊষসীর। মুখ্য চরিত্রে ঊষসী ছাড়াও রয়েছেন ঋষভ বসু, রাজনন্দিনী পালভ্যালেন্টাইনস ডে’ স্পেশ্যাল এই সিরিজ এক রোম্য়ান্টিক-কমেডি

আরও পড়ুন:‘বন্ধন’-এর শিশুশিল্পী অংশুর আজ জন্মদিন, এখন তিনি কী করছেন জানেন?

এখনও পর্যন্ত ধারাবাহিকে উষসীর অভিনয়, বেশ প্রশংসা কুড়িয়েছে দর্শকমহলে। TV9 বাংলা থেকে যোগাযোগ করা হয় অভিনেত্রীর সঙ্গে। প্রশ্ন ছিল,ওয়েব-ডেবিউ অভিনেত্রীর কাছে কতটা স্পেশ্যাল? ঊষসীর কথায়, “ধারাবাহিক চলাকালীন আমার কাছে বেশ কয়েকবার সিরিজের অফার আসে কিন্তু তখন ব্যস্ততার কারণে এই বিষয়টা নিয়ে ভাবতেই পারিনি। কিন্তু এই অফারটা যখন আসে, তখন মনে হল এই সময় সিরিজ করা যেতেই পারে।”

কয়েকমাস আগে ‘কাদম্বিনী’ ধারাবাহিকে  সম্পূর্ণ ভিন্টেজ চরিত্রে দেখা গিয়েছে ঊষসী কে। এছাড়াও বকুল চরিত্রে তাঁর ছোট করে কাটা চুল, মহিলা পুলিশের চরিত্র বেশ নজর কাড়ে দর্শকদের। তাহলে এবার কীভাবে তাঁকে দেখা যাবে? ঊষসী বলেন, “বৃন্দা চট্টোপাধ্যায় নতুন প্রজন্মের একজন মেয়ে, আধুনিকা। একটি বিজ্ঞাপণ সংস্থায় কর্মরতা। ভীষণই অদ্ভুতভাবে প্রেমে পড়ে যায় একটি ছেলের, যে তার থেকে সম্পূর্ণ বিপরীতধর্মী একজন মানুষ।”

ভ্যালেন্টানস ডে স্পেশ্যাল সিরিজ তো হল, কিন্তু ঊষসীর জীবনে ভ্যালেন্টাইন কে? নায়িকার উত্তর “এই মুহূর্তে আমি শুধুমাত্র আমার কাজকেই ডেট করছি। কাজ, শুটিংই আমার একমাত্র প্রেম”। প্রশ্ন ছিল ধারাবাহিক আর ওয়েব সিরিজের অফার একসঙ্গে এলে তখন কী করতেন? ঊষসীর স্পষ্ট জবাব, “যে গল্প আমার মন ছুঁতো, মনে হত চরিত্রে আমার অনেক কিছু দেওয়ার আছে। সেই কাজটাই আমি বেছে নিতাম।” 

আরও পড়ুন:#ভামিকা, কন্যার ছবি পোস্ট করলেন মা অনুষ্কা, পাশে রয়েছেন বিরাটও

এই নতুন সিরিজে একদম ফ্রেশ নতুন জুটি উপহার পেতে চলেছে দর্শক। ‘ভ্যালেন্টাইনস ডে’র আগে ১২ ফেব্রুয়ারি থেকে ‘হৈ চৈ’তে শুরু হবে ‘এভাবেও প্রেমে পড়া যায়’ এর স্ট্রিমিং। পাঁচটি এপিসোডে দেখা যাবে সিরিজটি।