Karan-Tejasswi Marriage: ‘মিঞা-বিবি রাজি’, তেজস্বীকে বিয়ে নিয়ে কোন ইঙ্গিত দিলেন করণ?

Relation: প্রতিটা উৎসবেই তাঁদের একযোগে সেলিব্রেশন, লিভইন থেকে শুরু করে বিয়ের জল্পনা, বারে বারে খবরের শিরোনামে এই জুটি।

Karan-Tejasswi Marriage: 'মিঞা-বিবি রাজি', তেজস্বীকে বিয়ে নিয়ে কোন ইঙ্গিত দিলেন করণ?
Follow Us:
| Edited By: | Updated on: Dec 03, 2022 | 8:19 AM

তেজস্বী প্রকাশ (Tejasswi Prakash) বর্তমানে টেলিদুনিয়ার অন্যতম জনপ্রিয় নাম। বর্তমানে দর্শকমহলে তাঁর চাদিহাও তুঙ্গে। বিগ বস-এর (Bigg Boss) ঘর থেকেই নিজের এক ভিন্ন পরিচিতি তৈরি করেছিলেন তেজস্বী প্রকাশ। করণ কুন্দ্রার (Karan Kundra) সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন সেলেব কুইন। প্রথমটায় অনেকেই তাঁদের ফেক জুটির তকমা দিলেও সময়ের সঙ্গে সঙ্গে তাঁরা নিজেদের সম্পর্কের গভীরতা প্রমাণ করেছেন সকলের সামনে। প্রকাশ্যেই তাঁদের প্রেমকাহিনির (Bollywood Love Story) সাক্ষী থেকে চলেছেন নেটিজ়েনরা। প্রতিটা উৎসবেই তাঁদের একযোগে সেলিব্রেশন, লিভইন থেকে শুরু করে বিয়ের জল্পনা, বারে বারে খবরের শিরোনামে এই জুটি। তবে সত্যি কি তাঁরা বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন? কোন ইঙ্গিত দিলেন খোদ করণ কুন্দ্রা।

নিজেদের সম্পর্ক নিয়ে বরাবরই স্পষ্ট মন্তব্য করতে পিছুপা হন না এই জুটি। কোনও রকমের রাখঢাক নয়, সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে বিভিন্ন অনুষ্ঠানে, নিত্যদিনের ব্যস্ততার মাঝেই তাঁরা ফ্রেমবন্দি হয়ে থাকেন। সোশ্যাল মিডিয়ায় একটা খবর বিগত কয়েকমাস ধরেই ভাইরাল হতে দেখা যাচ্ছে। তেজরান নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। সত্যি কি তাই! সদ্য তাঁদের জুটিকে একসঙ্গে দুবাইতে একটি অ্যাপার্টমেন্ট কিনতে দেখা গিয়েছে, যার দাম পড়েছে ২ কোটি টাকা।

এবার কি সত্যি তাঁরা বিয়ে করছেন? করণের কথায়- ‘মিঞা-বিবি রাজি, কাজি ভি রাজি।’ শীঘ্রই বাজবে বিয়ের সানাই, তেমনটাই জানালেন করণ। এই বিষয় খবরও শেয়ার করবেন নিজেই। কোনও রাখঢাক না রেখেই এক সাক্ষাৎকারে এমনই মন্তব্য করেছিলেন করণ। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হওয়া সেই খবরের সম্প্রতি কোনও আপডেট আর সামনে আসতে দেখা যায়নি। অন্যদিকে তেজস্বী ভক্তদের এখন বেজায় মন খারাপ। বন্ধ হতে চলেছে নাকি তাঁর ধারাবাহিক নাগিন, তেমনই গুঞ্জন তুঙ্গে।