The Archies: শাহরুখ-শ্রীদেবী-অমিতাভ ব্র্যান্ড, করণের হাত ফস্কে একগুচ্ছ স্টারকিডদের পর্দায় অভিষেক

The Archies: শাহরুখ-শ্রীদেবী-অমিতাভ ব্র্যান্ড, করণের হাত ফস্কে একগুচ্ছ স্টারকিডদের পর্দায় অভিষেক

The Archies: টিনেজ গ্রুপ, সকলেই রেট্রো ফ্রেমে মস্তিতে মজে, সমাজ ব্যবস্থা তখনও এতটা উন্মুক্ত হয়ে ওঠেনি। ষাটের দশকে দাঁড়িয়ে লেখা এক কমিক থেকে তুলে আনা ছবি দ্য আর্চিজ়। আর্চি ও তার বন্ধুদের কাহিনি।

TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

May 16, 2022 | 11:03 AM

বলিউডে কথিত আছে, কোনও স্টার কিডের জন্মলগ্নেই তাঁর সঙ্গে চুক্তি সাক্ষর করে নেন করণ জোহার। একের পর এক স্টারকিডকে সিনেদুনিয়ায় লঞ্চ করার পর থেকেই এমনই তকমা জড়িয়ে যায় করণ জোহারের নামের সঙ্গে। যার জেরে একের পর এক ট্রোলের শিকারও হয়েছেন তিনি। বহিরাগতদের জায়গা করে না দেওয়া থেকে শুরু করে নেপোটিজ়ম, সব দিক থেকেই বারে বারে কটাক্ষের শিকার তিনি। তবে সেই তকমা ঘোচাতেই কি এবার একগুচ্ছ স্টারকিডকে হাতছাড়া করলেন তিনি! বিভিন্ন সাংবাদিক বৈঠক থেকে শুরু করে বিভিন্ন অনুষ্ঠানে বারে বারে যখন সুপারস্টারদের সন্তানেরা কবে অভিষেক করবে সেই প্রশ্নই ঘুরে ফিরে সামনে আসত, তখন উত্তর যে এক ধাক্কায় এতখানি মিলবে, কেউ-ই হয়তো আশা করেনি।

View this post on Instagram

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

আর্চিজ় ঠিক তেমনই এক চমক নিয়ে এসেছে ভক্তদের সামনে। শনিবার সকালেই মুক্তি পেয়েছে ‘দ্য আর্চিজ়’ ছবির প্রথম লুক। যেখানে এক ধাক্কায় দেখা মিলল অমিতাভ নাতী থেকে শুরু করে শাহরুখ কন্যা, শ্রীদেবী কন্যা সহ আরও অনেকের। মুহূর্তে তা নেট দুনিয়ায় হয়ে গেল ভাইরাল। তবে না, এবার আর ব্র্যান্ড নেম করণ জোহারের সঙ্গে বলিউড সফরে পা রাখা নয়। বরং তাঁদের লঞ্চ করছেন জোয়া আখতর। আগামী বছরই ওটিটি প্ল্যাটফর্ম টেনফ্লিক্সে দেখা মিলবে আর্চিজ়ের। ইতিমধ্যেই রেট্রো লুকে তা ভাইরাল হয়েছে নেট দুনিয়ার পাতায়।

এই খবরটিও পড়ুন

টিনেজ গ্রুপ, সকলেই রেট্রো ফ্রেমে মস্তিতে মজে, সমাজ ব্যবস্থা তখনও এতটা উন্মুক্ত হয়ে ওঠেনি। ষাটের দশকে দাঁড়িয়ে লেখা এক কমিক থেকে তুলে আনা ছবি দ্য আর্চিজ়। আর্চি ও তার বন্ধুদের কাহিনি। জোয়া আখতার পরিচালিত ছবিটির মূল কেন্দ্রেই রয়েছে অগস্ত্য নন্দা, সুহানা খান এবং খুশি কপুর। ছবিটির সহ প্রযোজনায় আর্চি কমিকস এবং গ্রাফিক ইন্ডিয়া। এখন কেবল দেখার অপেক্ষা, অভিনয় দাপটে কে কাকে কটা গোল দিয়ে বলিউডে দাপটের সঙ্গে নিজের জায়গা পাকা করে ফেলে। শুভেচ্ছা জানিয়েছেন শাহরুখ, শুভেচ্ছা জানিয়েছেন জাহ্নবী কাপুর, ভক্তদের আগাম শুভেচ্ছাবার্তায় ভরছে নেট দুনিয়ার পাতা।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA