Aryan Khan: বোনকে নিয়ে গর্বিত আরিয়ান, চেনা রুটিনের বাইরে গিয়ে কী করলেন দাদা?

Aryan Khan: বোনকে নিয়ে গর্বিত আরিয়ান, চেনা রুটিনের বাইরে গিয়ে কী করলেন দাদা?
চেনা রুটিনের বাইরে গিয়ে বোনের জন্য করলেন এই কাজ।

Aryan Khan: আরিয়ান খান সম্পর্কে ইন্ডাস্ট্রি বলে, তিনি নাকি হাসতে জানেন না। যখনই দেখা যায় গম্ভীর এক মুখ।

বিহঙ্গী বিশ্বাস

|

May 15, 2022 | 11:31 AM

শনিবার গোটা দিনই ছিল স্টারকিড দিবস। একজন নয়, প্রায় ৪জন স্টারকিডকে একসঙ্গে নিজের আগামী ওয়েব সিরিজে লঞ্চ করেছেন পরিচালক জোয়া আখতার। নেপোটিজম বিতর্ককে ফের ব্যাকফুটে পাঠিয়ে দিয়ে প্রকাশ্যে এসেছে আর্চি সিরিজের প্রথম লুক। আর ওই সিরিজেই দেখা মিলবে সুহানা খানের। বাবা শাহরুখ গতকালই মেয়েকে নিয়ে করেছিলেন এক আবেগঘন পোস্ট। এবার পিছিয়ে রইলেন না দাদাও। চেনা রুটিনের বাইরে গিয়ে বোনের জন্য করলেন এই কাজ।

আরিয়ান খান সম্পর্কে ইন্ডাস্ট্রি বলে, তিনি নাকি হাসতে জানেন না। যখনই দেখা যায় গম্ভীর এক মুখ। সোশ্যাল মিডিয়াতেও একেবারেই সক্রিয় নন তিনি। তবু বোনের জন্য চেনা ছকের বাইরে গিয়ে নিজের ইনস্টাগ্রাম থেকে একটি পোস্ট করেছেন আরিয়ান। তিনি লিখেছেন, “ছোট্ট বোন তোমায় অনেক অনেক শুভেচ্ছা। টিজার অসাধারণ। সবাইকে কী সুন্দর দেখাচ্ছে।” শেষ পোস্ট করেছিলেন ২০২১ সালের অগস্ট মাসে। প্রায় এক মাস পর বোনের জন্য আবার ফিরলেন সোশ্যাল মিডিয়ায়। শনিবারই বাবা শাহরুখ মেয়েকে নিয়ে করেছিলেন এক মিষ্টি পোস্ট। যে পোস্টের প্রতিটি লাইনে ছিল বাবার ভালবাসা, স্নেহ আর মেয়ের ভবিষ্যতের জন্য একরাশ শুভেচ্ছা।

কিং খান লিখেছিলেন, “”মনে রেখো সুহানা, তুমি কোনও দিন নিঁখুত হতে পারবে না, কিন্তু নিজের মতো তৈরি হওয়ার চেষ্টা তোমাকে নিঁখুতের কাছাকাছি পৌঁছতে পারবে। দয়ালু হও এবং নিজের সবটা দিয়ে অভিনয় কর। হাততালি এবং সমালোচনা কোনওটাই তোমার গচ্ছিত রাখার নয়। পর্দায় যেটুকু তুমি রেখে যাবে তা পুরোটাই তোমার থাকবে। অনেক পথ হেঁটে এসেছ, কিন্ত মানুষের হৃদয়ের রাস্তা অন্তহীন। এগিয়ে যাও, যতজনকে পারো আনন্দ দিও। এখন শুধু থাকুক লাইট… ক্যামেরা…অ্যাকশন”। গৌরী খানও শুভেচ্ছা জানিয়েছিলেন মেয়েকে। তবে শুধু সুহানা নয় ওই সিরিজেই ডেবিউ হচ্ছে অমিতাভের নাতনি অগস্ত্য নন্দার। থাকছেন শ্রীদেবী ছোট মেয়ে খুশিও। সব মিলিয়ে স্টারকিডের মেলা, দর্শক কতটা পছন্দ করে, এখন সেটাই দেখার।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA