পশ্চিমবঙ্গে অমিত শাহ পর্যটক, টুইটারে কটাক্ষ নুসরতের

নির্বাচন যত এগিয়ে আসছে, তত রাজনীতির ময়দানে কোমর বেঁধে নামছেন নুসরত।

পশ্চিমবঙ্গে অমিত শাহ পর্যটক, টুইটারে কটাক্ষ নুসরতের
নুসরত জাহান।
Follow Us:
| Updated on: Dec 21, 2020 | 8:51 PM

অভিনয় এবং রাজনীতি, সমান ব্যালেন্স করে চলেন নুসরত জাহান (Nusrat Jahan)। যদিও নিন্দুকেরা বলেন, তিনি নাকি অনেক বেশি অভিনয়ের দিকে ঝুঁকে রয়েছেন। টিকটক ভিডিও করা নিয়ে ট্রোলডও হতে হয়েছে নায়িকাকে। তবে নির্বাচন যত এগিয়ে আসছে, তত রাজনীতির ময়দানে কোমর বেঁধে নামছেন নুসরত। বিপক্ষকে কটাক্ষ করতে ছাড়ছেন না। ঠিক যেমন সদ্য রাজ্য সফর করে ফেরা বিজেপি নেতা তথা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে (Amit Shah) টুইটারে কটাক্ষ করলেন।

সোমবার নুসরত টুইট করেন, ‘কিছুদিন হল পশ্চিমবঙ্গের পর্যটন শিল্প উন্নতির চূড়ায় পৌঁছেছে। এর জন্য বিজেপি নেতাদের ধন্যবাদ। ওঁরা পশ্চিমবঙ্গকে এতটা ভালবাসেন দেখে ভাল লাগছে। কিন্তু ওঁদের নিশ্চয়ই মনে আছে, এখানে ওঁরা শুধুমাত্র পর্যটক। অমিত শাহজি, আশা করি আপনি এবং আপনার সঙ্গীরা ক্ষণিকের এই আনন্দ উপভোগ করেছেন।’ এর সঙ্গেই হ্যাশট্যাগ হিসেবে নুসরত ব্যবহার করেছেন ‘বিজেপিসেহবেনা’। অর্থাৎ বিজেপির দ্বারা হবে না, সম্ভবত এমনটাই বোঝাতে চেয়েছেন তিনি।

সম্প্রতি দু’দিনের রাজ্য সফরে এসেছিলেন অমিত শাহ। তাঁর সঙ্গে ছিলেন রাজ্য এবং কেন্দ্রীয় নেতৃত্বের একাংশ। মেদিনীপুরের মন্দিরে পুজো দেওয়া, কখনও বা বোলপুরে গিয়ে বাউলের বাড়িতে মধ্যাহ্নভোজ সেরে শিরোনামে ছিলেন অমিত। তাঁর এই সফরে প্রাক্তন মন্ত্রী তথা তৃণমূল নেতা শুভেন্দু অধিকারীর বিজেপিতে যোগদান ছিল তাৎপর্যপূর্ণ। শুভেন্দু অধিকারীকে নিয়ে কোনও মন্তব্য করেননি নুসরত। তাঁর কটাক্ষের সুর সবটাই ছিল অমিত শাহের জন্য।

আরও পড়ুন, পুলিশের চরিত্রের কস্টিউম করা চ্যালেঞ্জিং, ‘দিল্লি ক্রাইম’-এর কস্টিউম ডিজাইনার স্মৃতি চৌহান