Rituparna Sengupta-Arbaaz Khan: বলিউডের এক খানের সঙ্গে কাজ করছেন টলি কুইন ঋতুপর্ণা সেনগুপ্ত!

Rituparna Sengupta-Tollywood Actress: যে অট্টালিকাসম বাড়িতে শুটিং হয়েছে সেটি তৈরি হয়েছে ১৯৩০ সালে।

Rituparna Sengupta-Arbaaz Khan: বলিউডের এক খানের সঙ্গে কাজ করছেন টলি কুইন ঋতুপর্ণা সেনগুপ্ত!
ঋতুপর্ণা সেনগুপ্ত ও আরবাজ খান।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 17, 2022 | 8:26 PM

হিন্দি ওয়েব ছবি ‘কাল ত্রিঘোরি’। সেই ছবিতে অভিনয় করছেন বাংলার টলি ‘কুইন’ ঋতুপর্ণা সেনগুপ্ত। ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করছেন ভাইজানের আপন ভাই আরবাজ খান। এই প্রথম কোনও খানের সঙ্গে ছবিতে অভিনয় করলেন ঋতুপর্ণা। একটি পুরনো হাভেলিতে শুটিং করলেন অভিনেত্রী। ছবিটি ভয়ের। সেই সম্পর্কে রয়েছে নানাবিধ সম্পর্কের টানাপোড়েন।

ই-টাইমসকে ঋতুপর্ণা বলেছেন, “এটা একটা ভয়ের ছবি। সব ধরনের রোমহর্ষক বিষয়বস্তু এই ছবিতে রয়েছে। আমি নিজে খুব একটা হরর প্রিয় মানুষ নই। কিন্তু ছবি, গল্প দারুণ ইন্টারেস্টিং। সম্পর্কের জটিলতাও দেখানো হচ্ছে এই ছবিতে।” শক্তিশালী এক নারী চরিত্রে অভিনয় করছেন ঋতুপর্ণা। চরিত্রের নাম মাধুরী। বলাই বাহুল্য, তিনিই ছবির প্রধান নারীচরিত্র। মাধুরী একজন পেন্টার। অ্যাবস্ট্র্যাক্ট পেন্টিং করে সে।

যে অট্টালিকাসম বাড়িতে শুটিং হয়েছে সেটি তৈরি হয়েছে ১৯৩০ সালে। ফলে বাড়ির নিজস্ব রোমহর্ষক ব্যাপার রয়েছে। বাড়িটিও যেন ছবির চরিত্র হয়ে উঠেছে ভীষণরকম। হাভেলিটি রয়েছে রাজকোটে। ঋতুপর্ণা বলেছেন, “দারুণ একটি বাড়িতে আমরা শুটিং করছি। বাড়িতে ইতিউতি ছড়িয়ে রয়েছে ইতিহাস।” ঋতুপর্ণা জানিয়েছেন, শুটিংয়ের সময় বেশ কিছু ভৌতিক ঘটনাও ঘটেছে। বিশেষ করে রাতের দিকে নিস্তব্ধতায় ভয় করত নাকি খুব।

নতুন সহ-অভিনেতা আরবাজ নাকি ছিলেন ঋতুপর্ণার নয়া আবিষ্কার। বলেছেন, “আরবাজ খুবই নরম স্বভাবের মানুষ। ওঁ খুব ডাউন টু আর্থ। ওঁর চরিত্র ডঃ মনোজের। ওঁর কণ্ঠ, ব্যক্তিত্ব দারুণ। আমার কাজকে প্রশংসা করেছেন আরবাজ। আমাদের কেমিস্ট্রি ছিল সুন্দর। মনে হয় দর্শকের ভাল লাগবে।”

আরও পড়ুন: Rishi Kapoor Last Film Trailer: কতখানি ‘নোনতা’ ঋষির শেষ ছবি ‘শর্মাজি নমকিন’, ঝলক ট্রেলারে

আরও পড়ুন: Vivek Agnihotri-The Kashmir Files: ৫ দিনে ৬৭.৩৫ কোটি টাকার ব্যবসা, চুপ বলিউড, পরিচালক বললেন…

আরও পড়ুন: Anupam Kher-The Kashmir Files: ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর পর নিজের ‘অভিনেতা’ পরিচয় নিয়ে খুশি নন অনুপম খের… কী চাইছেন অভিনেতা?