Tanushree Chakraborty: পরম বেড়েপাকা, রুদ্রনীলের ক্ষেত্রেও ওই একই কথা বলছি…: তনুশ্রী চক্রবর্তী

রুদ্রনীলের সঙ্গে একদা যে প্রেমের সম্পর্ক ছিল তনুশ্রীর এ কথা টলিপাড়ার প্রায় প্রত্যেকেরই জানা। নিজেরাও প্রেম নিয়ে রাখঢাক করেননি তেমন। বিয়ে করার ঘোষণাও করা হয়েছিল অভিনেতার তরফে।

Tanushree Chakraborty: পরম বেড়েপাকা, রুদ্রনীলের ক্ষেত্রেও ওই একই কথা বলছি...: তনুশ্রী চক্রবর্তী
টলিপাড়ায় হচ্ছেটা কী?
Follow Us:
| Edited By: | Updated on: Dec 06, 2021 | 9:26 PM

টলিপাড়ায় হচ্ছেটা কী? পলিটিকালি কারেক্ট থাকা নায়ক-নায়িকারা বেড়িয়ে আসছে চেনা গন্ডীর বাইরে। মস্তিষ্কের নির্দেশকে সায় না দিয়ে শুনছেন মনের কথা? আর এই সব মনের কথাকেই টেনে বের করে নিয়ে আসছেন আর এক অভিনেত্রী, তিনি নুসরত জাহান। নুসরতের টক শো’তে এর আগে ঋতাভরী চক্রবর্তী জানিয়েছেন রান্নাঘরে সঙ্গমের কথা এবার তনুশ্রী চক্রবর্তী অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় ও রুদ্রনীল ঘোষকে তকমা দিলেন ‘বেড়েপাকা’র, এমনটাই জানাচ্ছে নুসরতের শো-য়ের তৃতীয় পর্বের টিজার।

টিজারে দেখা যাচ্ছে, নুসরত পরমের নাম নেওয়া মাত্রই তনুশ্রী বলেন, ‘বেড়েপাকা’। এখানেই শেষ নয়, রুদ্রনীলের প্রসঙ্গ টেনে এনেও তাঁর বক্তব্য, “রুদ্রনীলের ক্ষেত্রেও ওই একই কথা বলতে যাচ্ছিলাম, বেড়েপাকা”। কিন্তু কেন? টিজারে অবশ্য তা খোলসা হয়নি।

রুদ্রনীলের সঙ্গে একদা যে প্রেমের সম্পর্ক ছিল তনুশ্রীর এ কথা টলিপাড়ার প্রায় প্রত্যেকেরই জানা। নিজেরাও প্রেম নিয়ে রাখঢাক করেননি তেমন। বিয়ে করার ঘোষণাও করা হয়েছিল অভিনেতার তরফে। কিন্তু বহুদূর এগিয়েও সে প্রেম পরিণতি পায়নি কোনও এক অজানা কারণে? তনুশ্রীর ভাষায় রুদ্রনীল ‘বেড়েপাকা’র হওয়ার কারণেই কি এই বিচ্ছেদ? কিন্তু পরম? উত্তর লুকিয়ে রয়েছে গোটা এপিসোডে।

এক বেসরকারি এফএম চ্যানেলের আয়োজিত ওই টক-শোয়ে সঞ্চালকের ভূমিকায় নুসরত প্রথম থেকেই বেশ নজর কাড়ছেন। তিনি নিজেও যেহেতু সেলিব্রিটি তাই তাঁর সহকর্মীরাও শো’য়ে এসে নির্দ্বিধায় বলে ফেলছেন মনের কথা। এর আগে ঋতাভরী ছাড়াও শো’য়ে হাজির হয়েছিলেন বিধায়ক ও তৃণমূল নেতা মদন মিত্র। সেখানেও মদনকে বলতে শোনা যায়, “নুসরত আছে বলেই এত কথা বললাম, কেস দেবেন না প্লিজ”। শো’র অতিথি তালিকায় হাজির হতে চলেছেন টলিপাড়ার আরও চেনা মুখ। নুসরতও ছাড়ার পাত্র নন, প্রেম থেকে ব্রেকআপ, মেকআউট থেকে চুমু সব জেনে নিচ্ছেন তাঁদের কাছ থেকে। তনুশ্রী কতটা অর্গলহীন ভাবে প্রকাশ করলেন নিজেকে, তা অবশ্য জানা যাবে আগামী বুধবার।

View this post on Instagram

A post shared by Ishq (@ishq.fm)

আরও পড়ুন- Vicky-Katrina: ‘কাউন্টডাউন বিগিনস’! একে একে মুম্বই ছাড়ছেন ভিকি-ক্যাটরিনার প্রিয়জনেরা