Tiyasha Roy: ২৪ বছরের জন্মদিনে ‘ছম্মক ছাল্লো রানি’ তিয়াসা, রিসর্টে চলল জমিয়ে উদযাপন

Tollywood News: ঝলমলে পোশাকে তিনি যেন 'ছম্মক ছল্লো রানি'। হাজির বন্ধুরাও। বানিয়েছেন রিলসও। বিচ্ছেদের পর এই তাঁর প্রথম জন্মদিন।

Tiyasha Roy: ২৪ বছরের জন্মদিনে 'ছম্মক ছাল্লো রানি' তিয়াসা, রিসর্টে চলল জমিয়ে উদযাপন
রিসর্টে চলল জমিয়ে উদযাপন
Follow Us:
| Edited By: | Updated on: Aug 19, 2022 | 10:54 PM

দু’দিন আগেই ২৪ বছর পূর্ণ করেছেন তিয়াসা লেপচা। জন্মদিনে চলেছে জমিয়ে হুল্লোড়। শহরের নিকটবর্তী এক বিলাসবহুল রিসর্টে স্মরণীয় করে রেখেছেন তিনি দিনটি। বিচ্ছেদের পরে ইনস্টাগ্রামে বেশ সক্রিয় তিয়াসা। সেখানেই ফুটে উঠেছে সেলিব্রেশনের টুকরো ছবি। লাল ঝলমলে পোশাকে তিনি যেন ‘ছম্মক ছল্লো রানি’। হাজির বন্ধুরাও। বানিয়েছেন রিলসও। বিচ্ছেদের পর এই তাঁর প্রথম জন্মদিন।

জন্মদিনে যারা পাশে ছিলেন তাঁদের সবাইকে ধন্যবাদও জানিয়েছেন তিয়াসা। লিখেছেন মিষ্টি একটি মেসেজও। তিয়াসা লিখেছেন, “সবাইকে আলাদা আলাদা করে ধন্যবাদ দেওয়া সম্ভব না হলেও প্রত্যেককে অনেক ভালবাসা। সবাইকে নিজের জীবনে পেয়ে আমি ধন্য। নিদ্রাহীন জন্মদিন কেটেছে আমার।” এ বছরই সুবান রায়ের সঙ্গে দাম্পত্যে বিচ্ছেদের পথে হেঁটেছেন তিয়াসা। এ নিয়ে তিনি প্রথম মুখ খুলেছিলেন টিভিনাইন বাংলায়।

অভিযোগ উঠেছিল, তিয়াসা নাকি সুবানের বিশ্বাস নিয়ে ছিনিমিনি খেলেছেন। পাল্টা তিয়াসা বলেছিলেন, “আমি ওকে ঠকিয়েছি সেটা কেন আগে বলল না? এখন যেহেতু দেখছে আমি ধারাবাহিক করছি, খুশি আছি, সেই জন্যই এরকম করছে। এতদিন সময় গেল, ডিভোর্স ফাইল হল তখন কিছু বলেনি কেন?” সুবানের বিরুদ্ধেও একগুচ্ছ অভিযোগ এনেছেন তিয়াসা। তাঁর স্বাধীনতায় প্রতিমুহূর্তেই হস্তক্ষেপ করতেন বলে জানিয়েছেন তিনি। তিয়াসা যোগ করেন, “শখ করে ইউটিউব চ্যানেল খুলেছিলাম। সুবানের পছন্দ ছিল না। রিলস বানাতাম, তা-ও পছন্দ ছিল না ওর। ফেসবুকে কেন অ্যাক্টিভ থাকব, সেটা নিয়েও আপত্তি। আমি আর পারছিলাম না।” তিয়াসা জানিয়েছিলেন এই বেশ ভাল আছেন তিনি। নিজের মতো কাজ করছেন। সামনেই আসছে তাঁর নতুন ধারাবাহিক। এরই মধ্যে ২৪টা বছর পার। কেরিয়ার এগিয়ে নিয়ে যাওয়াই আপাতত লক্ষ্য তিয়াসার।

View this post on Instagram

A post shared by Sohail Dutta (@i_sohaild)