Kiran Dutta: প্রসেনজিৎ-দেবের সঙ্গে বাসে চেপে কিরণ দত্ত, ইউটিউবারের কথা রাখলেন ইন্ডাস্ট্রির ‘বদ্দা’…

Prosenjit-Dev: অতীতে নিজের ইউটিউব চ্যানেলে দেব-প্রসেনজিৎ দু'জনকে নিয়ে ভিডিয়ো তৈরি করেছেন কিরণ।

Kiran Dutta: প্রসেনজিৎ-দেবের সঙ্গে বাসে চেপে কিরণ দত্ত, ইউটিউবারের কথা রাখলেন ইন্ডাস্ট্রির 'বদ্দা'...
কলকাতার লোকাল বাসে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দেবের সঙ্গে ইউটিউবার কিরণ দত্ত।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 21, 2022 | 3:39 PM

কলকাতার লোকাল বাসে চেপে পড়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। হঠাৎ কালো কাচ দেওয়া গাড়ি ও নিরাপত্তার ঘেরাটোপের বাইরে কেন প্রসেনজিৎ? মনে প্রশ্ন জাগতেই পারে। কালো রঙের টি-শার্ট পরেছেন সুপারস্টার। সেই টি-শার্টের ক্যাপশনে লেখা ‘কলিযুগে বাঁচতে গেলে টাকা লাগে’। একা প্রসেনজিৎ নন। তাঁর সঙ্গে একই বাসে চেপেছেন অভিনেতা-প্রযোজক-সাংসদ দেবও। তাঁরও পরনে একই ক্যাপশন লেখা কালো টি-শার্ট। তাঁদের সঙ্গে যুক্ত হয়েছেন আরও এক অতিপরিচিত মুখ। যিনি নিজের ইউটিউব চ্যানেলে দেব-প্রসেনজিৎ দু’জনকে নিয়ে ভিডিয়ো তৈরি করেছেন। তিনি ইউটিউবার কিরণ দত্ত। ব্যাপারখানা ঠিক কী ঘটেছে? তাঁরা কি কোথাও যাচ্ছেন একসঙ্গে?

একটু পিছনে ফিরে যাওয়া যাক তবে। দিন দুই আগের কথা। প্রসেনজিৎ-দেব অভিনীত এবং দেব প্রযোজিত আসন্ন ছবি ‘কাছের মানুষ’-এর গানের একটি বাসে চড়ার দৃশ্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন কিরণ। সেখানে দেব-প্রসেনজিৎকে বাসে দেখা যায়। ক্যাপশনে কিরণ লেখেন, “এটা শুধুমাত্র সিনেমাতেই সম্ভব। বাস্তবজীবনে এরকম ভাবে বাসে চড়ে দেখাও তো দেখি।” প্রসেনজিৎ ও দেবকে ট্যাগ করে সরাসরি চ্যালেঞ্জ ছুড়ে দেন কিরণ।

তার প্রত্তুত্তরে প্রসেনজিৎ চ্যালেঞ্জ গ্রহণ করে বলেন, “আচ্ছা ঠিক আছে! পরশু বাসে (মানে আজ) দেখা হচ্ছে। এবার আমাকে আমার মতো থাকতে দাও।” দেব বলেন, “চল ডান…পরশু বাসে দেখা হবে ” এখানেই থেমে নেই বিষয়টা। কিরণ ফের সেই স্ক্রিনশট শেয়ার করে ক্যাপশনে লেখেন, “একি ইন্ডাস্ট্রি বদ্দা তুমিও? বাস লেটে এলে আবার টুইট করে দিও না।” তারপর আজ (২১.০৯.২০২২) বাসে প্রসেনজিৎ, দেব ও কিরণ উঠে পড়েন। সেই ছবিও কিরণ পোস্ট করেছেন ফেসবুকে। সেই সঙ্গে ইঙ্গিত দিয়েছেন খুব তাড়াতাড়ি ভিডিয়োটিও আসতে চলেছে। অর্থাৎ, বাসে ঠিক কী করেছেন এই তিন তারকা।

এই ঘটনাটি ঘটার সঙ্গে সমান্তরাল গতিতে চলেছে হেটার্সদের মন্তব্য। কেউ-কেউ কিরণকে অশ্রাব্য ভাষায় আক্রমণও করে। কিছু ক্ষেত্রে উত্তর দিয়েছেন কিরণও।

পুজোর আগেই মুক্তি পাচ্ছে ‘কাছের মানুষ’। দেব ও প্রসেনজিৎ ছাড়াও ছবিতে রয়েছেন ইশা সাহা, তুলিকা বসুরা। এই ছবির প্রচারেই ব্যস্ত আছেন দুই মহা তারকা। কখনও রিল তৈরি করে প্রচার করছেন ছবির। কখনও বাসে-ট্রামে উঠে পড়েছেন। তাঁদের এই প্রচার পর্বে সঙ্গী হয়েছিলেন কিরণ।

অন্যদিকে কিরণও সিনেমায় ডেবিউ করে ফেলেছেন। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর প্রথম অভিনীত ছবি ‘কলকাতা চলন্তিকা’। দিতিপ্রিয়া রায়ের বিপরীতে অভিনয় করেন কিরণ। তাঁদের অন-স্ক্রিন কেমিস্ট্রি ভাল লেগেছে দর্শকেরও।