Holi Horoscope 2022: দোলের দিন কোন রঙের পোশাক পরে মেতে উঠবেন রঙের খেলায়? রাশি অনুযায়ী দেখে নিন

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: megha

Updated on: Mar 17, 2022 | 6:02 PM

Holi 2022: দোলের দিন কোন রঙের পোশাক পরছেন তার ওপর নির্ভর করে আপনার ভাগ্য। রাশির অনুযায়ী শুভ রঙের পোশাক পরে দোল খেললে জীবন ভরে উঠবে সুখ ও সমৃদ্ধিতে।

Holi Horoscope 2022: দোলের দিন কোন রঙের পোশাক পরে মেতে উঠবেন রঙের খেলায়? রাশি অনুযায়ী দেখে নিন
Image Credit source: gettyimages.in

দোলের দিন কোন রঙের পোশাক পরছেন তার ওপর নির্ভর করে আপনার ভাগ্য। রাশির অনুযায়ী শুভ রঙের পোশাক পরে দোল খেললে জীবন ভরে উঠবে সুখ ও সমৃদ্ধিতে। যদি আপনার শনির দশা চলে, তাহলে এটাই সময় ভাগ্য ফেরানো। জ্যোতিষশাস্ত্র মতে, রাশির অনুযায়ী বেছে নিন শুভ রঙ পোশাক।

মেষ রাশির জাতক জাতিকারা দোল খেলতে ভালোবাসেন। এই রাশির প্রতীক যেহেতু আগুন, তাই মেষ রাশির জাতক জাতিকারা লাল রঙের পোশাক পরে রঙ খেলতে পারেন। এছাড়াও হলুদ ও গোলাপি রঙের পোশাক দোল উৎসবের জন্য শুভ।

বৃষ রাশির জাতক জাতিকারা গোলাপি রঙের পোশাক পরে দোল খেলুন। এতে পেতে পারেন কাঙ্খিত ফল। এছাড়াও এই রাশির জাতক-জাতিকাদের জন্য নীল ও সবুজ রঙের পোশাক খুব শুভ।

মঙ্গল গ্রহের দ্বারা নিয়ন্ত্রিত হন মিথুন রাশির জাতক জাতিকারা। তাই আপনারা সবুজ রঙের পোশাক পরে রঙের উৎসবে মেতে উঠতে পারেন।

কর্কট রাশির জাতক জাতিকারা রঙ খেলতে খুব ভালবাসেন। এই রাশির ব্যক্তিরা সাদা বা রুপোলি রঙের পোশাক পরতে পারেন দোলের এই শুভ উৎসবে।

দোল পূর্ণিমায় শুভ যোগ রয়েছে সিংহ রাশির জাতক জাতিকাদের। সুখ ও সমৃদ্ধি পেতে উজ্জ্বল কমলা রঙের পোশাক পরে দোল খেলুন।

কন্যা রাশির জাতক জাতিকারা কমলা, সবুজ ও হালকা হলুদ রঙের পোশাক পরে দোল খেলুন। হোলি দিন লাল রঙে পোশাক পরবেন না।

দোলের এই শুভ দিনে পার্পেল, গোলাপি, সাদা বা বেগুনি রঙের পোশাক পড়ুন তুলা রাশির জাতক জাতিকারা। এতে পেতে পারেন ভাল ফল।

মেষ রাশির মত বৃশ্চিক রাশির জাতক জাতিকারাও লাল রঙে পোশাক পরুন দোলের দিন। এছাড়াও যে কোনও উজ্জ্বল রঙের পোশাক পরতে পারেন এই রাশির জাতক জাতিকারা।

বেগুনি ও পার্পেল রঙ ধনু রাশির জাতক জাতিকাদের জন্য খুব শুভ বিবেচিত হয়। তাই রঙের উৎসবে মেতে ওঠার জন্য এই রঙের পোশাক পরতে পারেন।

শুভ ফল পেতে কালো বা গাঢ় নীল, ব্রাউন বা ধূসর বর্ণের কোনও পোশাক পরুন মকর রাশির জাতক জাতিকারা। যে কোনও গাঢ় রঙের পোশাক মকর রাশির জাতক জাতিকাদের জন্য শুভ।

কুম্ভ রাশির জাতক জাতিকারা দোলের দিন সমৃদ্ধি পেতে চান? সবুজ, বেগুনি ও নীল রঙের পোশাক পরতে পারেন এই দিন। এই রঙের পোশাক পরলে ফিরতে পারে আপনার ভাগ্য।

লাল, সবুজ বা ইন্ডিগো রঙ মীন রাশির জাতক জাতিকাদের জন্য অত্যন্ত শুভ। যদি ভাগ্য ফেরাতে হয় তাহলে এই সব রঙের পোশাক পরেই দোল খেলুন।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla