Horoscope Today : আজকের দিনটি আপনার কেমন কাটবে, দেখুন রাশিফল

Rashifal Today: আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Horoscope Today : আজকের দিনটি আপনার কেমন কাটবে, দেখুন রাশিফল

প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়।

স্বাস্থ্য ভালো থাকবে। দীর্ঘস্থায়ী লাভের জন্য যে কোনও খাতে বিনিয়োগ করতে পারেন। অফিসের কাজে বেশি সময় দেওয়ার জন্য আপনার স্ত্রীর সাথে সম্পর্কে ঘাটতি তৈরি হবে। ভ্রমণের সুযোগ অন্বেষণ করা উচিত। বন্ধু এবং পরিবারের সদস্যরা আপনাকে ভালোবাসা এবং সহায়তা প্রদান করবে।

নিজের যত্ন নিন। বিবাহিত দম্পতিদের আজ তাদের বাচ্চাদের লেখাপড়ার জন্য প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। অলীক কল্পনার পেছনে না ছুটে আরো বাস্তববাদী হবার চেষ্টা করুন। আজ আপনি আপনার ভালোবাসার মানুষটির খুবই অভাব অনুভব করতে পারেন।

ঢাকা না দেওয়া খাবার খাবেন না, এতে অসুস্থ হয়ে পড়বেন। আপনি দ্রুত অর্থ উপার্জন করার আকাঙ্ক্ষার অধিকারী হবেন। কর্মক্ষেত্রে আপনার আধিপত্য বিস্তারের কারণে সহকর্মীদের কাছে ঈর্ষার পাত্র হয়ে যেতে পারেন। যদি ভ্রমণরত হন তাহলে আপনি সব জরুরী নথি নিয়েছেন কিনা তা মিলিয়ে নিন।

সেরা ক্ষমতা দিয়ে আজ সদ্ব্যবহারে লাগানোর চেষ্টা করুন। আপনার প্রয়োজনীয়দের সাহায্য করার ক্ষমতা আপনার জন্য সম্মান বয়ে আনতে পারে। আর্থিক লেনদেন অবিচ্ছিন্নভাবে সারা দিন চলবে এবং দিন শেষ হওয়ার পরে আপনি যথেষ্ট পরিমাণে সঞ্চয় করতে সক্ষম হবেন।

গাড়ি চালানোর সময়ে সতর্ক থাকুন। আত্মীয়-বন্ধুদের অবহেলা আপনার জন্য কিছু সমস্যার সৃষ্টি করতে পারে। দীর্ঘস্থায়ী লাভের জন্য বিনিয়োগ করতে পারেন। আজ যে কোনও কাজেই মনোযোগ বসাতে সমস্যা তৈরি হতে পারে। বাচ্চাদের উপর নিজের মতামত চাপিয়ে দিতে পারেন না।

ব্যস্ত সময়সূচী সত্ত্বেও স্বাস্থ্য সুন্দর থাকবে। আর্থিক দিকে উন্নতি নিশ্চিত। পরিবার এবং বন্ধুদের সাথে আনন্দমুখর সময়। নতুন পরিকল্পনা এবং প্রকল্প বাস্তবায়নের পক্ষে দুর্দান্ত দিন। যারা কর্মরত তাঁরা সাম্প্রতিক কৃতিত্বের জন্য তাদের সহকর্মীদের দ্বারা প্রশংসিত এবং সমর্থিত হবেন।

শরীরের প্রতি নজর রাখুন। বিশেষ করে ওজনের উপর খেয়াল রাখা প্রয়োজন। পছন্দের মানুষ বেশি খুশিতে আছে এবং আপনার সন্ধ্যার সময়ে তাঁদের জন্য কিছু পরিকল্পনা করা উচিত। কর এবং বিমা সংক্রান্ত বিষয়গুলিতে কিছু নজর দেওয়া প্রয়োজন হবে। ছোট ভাই বা বোন আপনার পরামর্শ চাইতে পারে।

আপনার স্বাস্থ্য ভালো থাকবে। এমন ক্রিয়াকলাপে নিজেকে নিয়োজিত করুন যা আপনাকে আপনার শান্তভাব বজায় রাখতে সাহায্য করবে। ঝুঁকি বা অপ্রত্যাশিত লাভের মাধ্যমে আর্থিক অবস্থান উন্নত হতে পারে। আপনার অত্যধিক শক্তি এবং অসাধারণ উদ্যম আপনার অনুকূলে ফলাফল আনতে পারে এবং গার্হস্থ্য উত্তেজনা প্রশমিত করতে পারে।

শরীরের প্রতি নজর রাখুন। বিশেষ করে ওজনের উপর খেয়াল রাখা প্রয়োজন। পছন্দের মানুষ বেশি খুশিতে আছে এবং আপনার সন্ধ্যার সময়ে তাঁদের জন্য কিছু পরিকল্পনা করা উচিত। আপনার প্রেমিকার দিনটি একটি মিষ্টি হাসি দিয়ে উজ্জ্বল করে তুলুন। উপরি টাকা জমিবাড়িতে বিনিয়োগ করা উচিত।

আজ কোনও অপ্রত্য়াশিত ভাল খবর পেতে পারেন। পরিশ্রমের পাশাপাশি আপনার কাজ হবে আরাম করা। আপনার প্রিয়জনের মাধ্যমে সুখ- সাচ্ছন্দ্য এবং পরমানন্দ খুঁজে পাবেন। আপনি আপনার শারীরিক সক্ষমতা বজায় রাখতে কিছু ক্রীড়া কার্যকলাপ উপভোগ করতে পারেন।

বিশ্রাম নিন এবং কাজের ফাঁকে যতটা সম্ভব আরাম করার চেষ্টা করুন। ত্রুটিযুক্ত বৈদ্যুতিন যন্ত্রপাতি ঠিক করার জন্য আপনার অর্থ ব্যয় করতে পারেন। আপনি দলীয় কর্মকান্ডে জড়িত হয়ে নতুন বন্ধু তৈরি করতে পারেন। আপনার প্রি়য়জনকে খুশি করা কঠিন হবে।

কর্মক্ষেত্রে মানসিক চাপ বাড়বে। আজ ঘনিষ্ঠ বন্ধুর সহায়তায় কিছু ব্যবসায়ী আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। এর ফলে কিছুটা হলেও আর্থিক দিক থেকে অনেক ঝামেলা কাটিয়ে উঠতে পারেন। দূরবর্তী স্থানে যাত্রা আরামদায়ক হবে না-কিন্তু আপনাকে গুরুত্বপূর্ণ যোগাযোগ বানাতে সাহায্য করবে।

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla