Terrorist Attack: ভোটের মুখে রক্তাক্ত উপত্যকা, জঙ্গিদের গুলিতে ঝাঁঝরা পরিযায়ী শ্রমিক

Lok Sabha Election 2024: বুধবারই বিজবেরা থেকে দুই সন্দেহভাজন জঙ্গিকে গ্রেফতার করেছে নিরাপত্তা বাহিনী। তাঁদের কাছ থেকে বেশ কিছু অস্ত্রশস্ত্র উদ্ধার হয়েছে।

Terrorist Attack: ভোটের মুখে রক্তাক্ত উপত্যকা, জঙ্গিদের গুলিতে ঝাঁঝরা পরিযায়ী শ্রমিক
নিরাপত্তা বাহিনীর টহল।Image Credit source: PTI
Follow Us:
| Updated on: Apr 18, 2024 | 6:01 AM

শ্রীনগর: ফের রক্ত ঝরল উপত্যকায়। জঙ্গিদের গুলিতে প্রাণ হারালেন এক পরিযায়ী শ্রমিক। বুধবার জম্মু-কাশ্মীরের অনন্তনাগে এক পরিযায়ী শ্রমিকের উপরে হামলা করে জঙ্গিরা। গুলিবিদ্ধ ওই শ্রমিককে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও, সেখানেই শেষ অবধি বাঁচানো যায়নি তাঁকে।

কাশ্মীর জ়োন পুলিশের তরফে জানানো হয়েছে, নিহত শ্রমিকের নাম রাজু শাহ। তিনি আদতে বিহারের বাসিন্দা। কর্মসূত্রে কাশ্মীরে থাকছিলেন। বুধবার অনন্তনাগের বিজবেরার জ়াবলিপোরা এলাকায় তাঁর উপরে হামলা করে জঙ্গিরা। গুলিতে ঝাঁঝরা করে দেওয়া হয় তাঁকে।

এই নিয়ে এক সপ্তাহের মধ্যে দ্বিতীয়বার জঙ্গি হামলা হল জম্মু-কাশ্মীরে। এর আগে গত সোমবার দক্ষিণ কাশ্মীরের হেরপোরায় এক ব্যক্তির উপরে হামলা চালায় জঙ্গিরা। ওই ব্যক্তি দেহরাদুনের বাসিন্দা ছিলেন। তার আগে গত ফেব্রুয়ারিতে পঞ্জাবের দুই শ্রমিককে গুলি করে হত্যা করে জঙ্গিরা। সেই সময়ে তদন্তে নেমে এক জঙ্গিকে গ্রেফতার করা হয় এবং তাঁকে জিজ্ঞাসাবাদ করে পাকিস্তান  যোগও উঠে আসে।

অন্যদিকে, বুধবারই বিজবেরা থেকে দুই সন্দেহভাজন জঙ্গিকে গ্রেফতার করেছে নিরাপত্তা বাহিনী। তাঁদের কাছ থেকে বেশ কিছু অস্ত্রশস্ত্র উদ্ধার হয়েছে।

লোকসভা ভোটের ঠিক মুখেই এই ধরনের জঙ্গি হামলা উদ্বেগ বাড়িয়েছে। আগামী ৭ মে উপত্যকায় ভোট। আজ, বৃহস্পতিবার পিডিপি প্রধান মেহবুবা মুফতি এবং ন্যাশনাল কনফারেন্সের মিঞা আলতাফ আহমেদ মনোনয়ন পত্র জমা করতে পারেন।