Tamil Nadu Accident: রাস্তা দিয়ে ছুটন্ত গাড়ি সটান গিয়ে পড়ল কুয়োতে, রোমহর্ষক দুর্ঘটনায় চোখ কপালে পুলিশের

Road Accident: পুলিশ সূত্রে জানা গিয়েছে, গাড়ি চালক রোশন কোয়েম্বটুরের ভাডাভল্লির বাসিন্দা। বৃহস্পতিবার সিরুভানি এলাকার ব্যক্তিগত ক্লাবে বন্ধুদের সঙ্গে ওনাম উদযাপনের পর রাতে তারা সেখানেই থেকে গিয়েছিলেন।

Tamil Nadu Accident: রাস্তা দিয়ে ছুটন্ত গাড়ি সটান গিয়ে পড়ল কুয়োতে, রোমহর্ষক দুর্ঘটনায় চোখ কপালে পুলিশের
ছবি- প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Sep 09, 2022 | 12:54 PM

চেন্নাই: শুক্রবার তামিলনাড়ুর কোয়েম্বটুরে ঘটে গিয়েছে মারাত্মক এক দুর্ঘটনা। ১২০ ফুট গভীর কুয়োতে পড়ে গিয়েছে ৩ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে বলেই জানা গিয়েছে। পুলিশ জানিয়েছে চলন্ত গাড়ি কুয়োতে পড়ে যাওয়ার কারণে আদর্শ, রবি ও নন্দনন নামে ১৮ বছর বয়সী ৩ তরুণের মৃত্যু হয়েছে। পুলিশে জানিয়েছে, তাদের বন্ধু রোশন সেই সময় গাড়ি চালাচ্ছিলেন। জানা গিয়েছে, দুর্ঘটনার মুখে পড়া প্রত্যেকেই কলেজ পড়ুয়া।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গাড়ি চালক রোশন কোয়েম্বটুরের ভাডাভল্লির বাসিন্দা। বৃহস্পতিবার সিরুভানি এলাকার ব্যক্তিগত ক্লাবে বন্ধুদের সঙ্গে ওনাম উদযাপনের পর রাতে তারা সেখানেই থেকে গিয়েছিলেন। শুক্রবার সকালে রোশন ও তাঁর বন্ধুরা গাড়ি করে বাড়ির উদ্দেশে রওনা দিয়েছিলেন। সেই সময় রোশন নামের ওই তরুণ গাড়ি চালাচ্ছিলেন। তখনই দুর্ঘটনার মুখে পড়ে তাদের গাড়ি। পুলিশ জানিয়েছে, গাড়ির গতি খুব বেশি ছিল না, কিন্তু তাসত্ত্বে কীভাবে মারাত্মক এই দুর্ঘটনার ঘটল, তা এখনও বুঝে উঠতে পারছে না পুলিশ।

বোলুভামপট্টি থন্ডামুথুর রোড দিয়ে বাড়ি ফেরার পথে থেন্নামানাল্লুরের কাছে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেনে রোশন। তখন রাস্তার পাশে থাকা কুয়োতে পড়ে যায় গাড়িটি। কুয়োর চারপাশে লোহার রডের তৈরি আচ্ছাদন ভেঙে গাড়িটি কুয়োর মধ্যে পড়ে গিয়েছিল। দুর্ঘটনার সময় গাড়ি চালক রোশন কোনও ক্রমে গাড়ির দরজা খুলে বাইরে বেরিয়ে আসতে সক্ষম হয়েছিলেন। যদিও তাঁর বন্ধুরা ডুবন্ত গাড়ি থেকে বাইরে বেরিয়ে আসতে পারেননি এবং গাড়ি সহ তাঁর কুয়োর জলে ডুবে যান। দুর্ঘটনার খবর পেয়ে দমকল ও উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছেছে বলেই জানিয়েছে পুলিশ। ডুবে যাওয়া তিন তরুণের দেহ উদ্ধারের চেষ্টা করা হচ্ছে। কুয়ো থেকে গাড়িটি তোলার জন্য ক্রেন আনা হয়েছে বলেই জানিয়েছে পুলিশ।