Tamilnadu: ৪৫ বছরের মহিলাকে গণধর্ষণের পর পুড়িয়ে দেওয়া হল মুখ, গ্রেফতার ৬

Violence against Women: জানা গিয়েছে, কাজ থেকে ফেরার সময় অভিযুক্তরা ওই মহিলার পথ আটকায় এবং গণধর্ষণের পর খুন করে বলে অভিযোগ। এর পর মহিলার দেহ যাতে সনাক্ত না করা যায়, সে জন্য অভিযুক্তরা মহিলার মুখ পুড়িয়ে দেয় বলে অভিযোগ।

Tamilnadu: ৪৫ বছরের মহিলাকে গণধর্ষণের পর পুড়িয়ে দেওয়া হল মুখ, গ্রেফতার ৬
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: May 25, 2022 | 4:23 PM

চেন্নাই: ফের গণধর্ষণের অভিযোগ তামিলনাড়ুতে। সে রাজ্যের রামেশ্বরমে এক মহিলাকে গণধর্ষণের পর মুখ পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল বেশ জন যুবকের বিরুদ্ধে। নির্যাতিতা মহিলার বয়স ৪৫ বছর। ওই মহিলাকে গণধর্ষণ করে খুনের অভিযোগে ইতিমধ্য়েই ৬ জনকে গ্রেফতার করার কথা জানিয়েছে পুলিশ। পুলিশ আরও জানিয়েছে, অভিযুক্ত ৬ জনই ওড়িশার বাসিন্দা। তাঁরা রামেশ্বরমের একটি চিংড়ির ফার্মে কাজ করতেন। ঘটনার পর থেকেই ওই এলাকার বাসিন্দারা অভিযুক্তদের শাস্তির দাবিতে সরব হন। অপরাধীদের গ্রেফতার না করা পর্যন্ত হাসপাতালের সামনে বিক্ষোভ দেখাচ্ছিলেন তাঁরা।

জানা গিয়েছে, ৪৫ বছরের ওই মহিলা মাছ ধরার কাজ করতেন। প্রতিদিনের মধ্যে মঙ্গলবারও কাজে বেরিয়েছিলেন তিনি। কিন্তু কাজ থেকে বাড়ি না ফেরায় তাঁর খোঁজে বের হন বাড়ির লোকজন। তার পরই নির্যাতিতা মহিলার দেহ উদ্ধার হয়।

জানা গিয়েছে, কাজ থেকে ফেরার সময় অভিযুক্তরা ওই মহিলার পথ আটকায় এবং গণধর্ষণের পর খুন করে বলে অভিযোগ। এর পর মহিলার দেহ যাতে সনাক্ত না করা যায়, সে জন্য অভিযুক্তরা মহিলার মুখ পুড়িয়ে দেয় বলে অভিযোগ। ঘটনার খবর জানাজানি হতেই ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা। হাসপাতালের বাইরে বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। অভিযুক্তদের গ্রেফতার না করলে দেহ নেওয়া হবে না বলেও হুশিয়ারি দেন তাঁরা। পরিবারের অভিযোগ মতো ৬ জন অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছেন রামেশ্বরম থানার পুলিশ।

গত এক মাসে তামিলনাড়ুতে বেশ কয়েকটি গণধর্ষণের ঘটনা সামনে এসেছে। সেখানকার নামাক্কাল জেলায় বন্ধুর সঙ্গে লেকের ধারে ঘুরতে গিয়েছিলেন ২৯ বছরের বিধবা মহিলা। অভিযোগ, সেখানেই তাঁর উপর চড়াও হন চার জন দুষ্কৃতী। মহিলা ও তাঁর বন্ধুকে মারধরের পাশাপাশি ওই মহিলাকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। পুলিশে জানানো অভিযোগে বিধবা মহিলা জানিয়েছেন বেশ কয়েক ঘণ্টা ধরে তাঁর উপর অত্যাচার চালিয়েছে দুষ্কৃতীরা। গোটা ঘটনার ভিডিয়ো দুষ্কৃতীরা করেছিল বলেও পুলিশকে জানিয়েছেন তিনি। এই ঘটনায় ৩ জনকে গ্রেফতারও করা হয়েছি।

তার আগে তামিলনাড়ুর চেঙ্গেপেটে বিশেষভাবে সক্ষম ৩১ বছরের মহিলাকে গণধর্ষণের অভিযোগ উঠেছিল ওই গ্রামেরই তিন যুবকের বিরুদ্ধে। সেই ঘটনাতেও অভিযুক্ত যুবকদের গ্রেফতার করেছিল পুলিশ।