Arvind Kejriwal: ‘ওরা বলছে বিজেপিতে যোগ দিন, তাহলে…’, আবারও মারাত্মক অভিযোগ আনলেন কেজরীবাল

AAP Vs BJP: দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল দাবি করেছিলেন, বিজেপি তাঁর দলের (আম আদমি পার্টি) বিধায়কদের কিনে নেওয়ার চেষ্টা করছে। ৭ বিধায়কের সঙ্গে যোগাযোগ করেছে বিজেপি, তাঁদের প্রত্যেককে ২৫ কোটি টাকা করে দেওয়ার লোভ দেখিয়েছে। কেজরীবালের এই দাবির পরই বিজেপি পুলিশে অভিযোগ জানায়।

Arvind Kejriwal: 'ওরা বলছে বিজেপিতে যোগ দিন, তাহলে...', আবারও মারাত্মক অভিযোগ আনলেন কেজরীবাল
দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল।Image Credit source: PTI
Follow Us:
| Updated on: Feb 05, 2024 | 6:06 AM

নয়া দিল্লি: আম আদমি পার্টি (AAP) ছেড়ে বিজেপি(BJP)তে যোগ দেওয়ার প্রস্তাব দেওয়া হচ্ছে বারবার। রবিবার এমনটাই দাবি করলেন দিল্লির মুখ্যমন্ত্রী তথা আপ সুপ্রিমো অরবিন্দ কেজরীবাল (Arvind Kejriwal)। একেই বিজেপির বিরুদ্ধে বিধায়ক কেনার চেষ্টার অভিযোগ এনে আইনি ঝামেলায় জড়িয়েছেন কেজরীবাল। তার মধ্যেই এই বিস্ফোরক দাবি।

সম্প্রতিই দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল দাবি করেছিলেন, বিজেপি তাঁর দলের (আম আদমি পার্টি) বিধায়কদের কিনে নেওয়ার চেষ্টা করছে। ৭ বিধায়কের সঙ্গে যোগাযোগ করেছে বিজেপি, তাঁদের প্রত্যেককে ২৫ কোটি টাকা করে দেওয়ার লোভ দেখিয়েছে। কেজরীবালের এই দাবির পরই বিজেপি পুলিশে অভিযোগ জানায়। গত শুক্র, শনি ও রবিবার দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চ কেজরীবাল ও দিল্লির মন্ত্রী অতিশীর বাড়িতে যায় এই মামলায় নোটিস ধরাতে। তিনদিনের মধ্যে এই নোটিসের জবাব দিতে বলা হয়েছে।

আইনি ঝামেলায় জড়ানোর পরও বিজেপিকে আক্রমণ করা থেকে থামেননি কেজরীবাল। রবিবার দিল্লির রোহিনীতে একটি স্কুলের উদ্বোধনে গিয়েও বিজেপিকে আক্রমণ করেন দিল্লির মুখ্যমন্ত্রী। তিনি বলেন, “ওরা (বিজেপি) যা খুশি করতে পারে। আমাদের কিছু হবে না। আমি ওদের কাছে মাথা নত করব না। ওরা বলছে বিজেপিতে চলে আসুন, আমরা আপনাকে জ্বালাতন করব না। না, একদমই না। আমি কিছুতেই বিজেপিতে যোগ দেব না। আর আমরা কী অপরাধ করেছি যে ওরা আমাদের ক্ষমা করবে?”

এখানেই থামেননি কেজরীবাল। তিনি আরও বলেন, “আমরা স্কুল, হাসপাতাল, রাস্তাঘাটের উন্নয়নের কাজ করছি… এতে ভুল কোথায়?”