Murder Case: পালিয়ে বিয়ে করতে বাধা, প্রেমিকের সাহায্যে বাবা-মাকে খুন করল ১৫ বছরের মেয়ে!

Jharkhand: পুলিশ জানিয়েছে, ৩৭ বছরের এক ব্যক্তির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন ১৫ বছরের ওই নাবালিকা। নাবালিকার বাবা-মা সেই সম্পর্ক মেনে নিতে রাজি ছিলেন না।

Murder Case: পালিয়ে বিয়ে করতে বাধা, প্রেমিকের সাহায্যে বাবা-মাকে খুন করল ১৫ বছরের মেয়ে!
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 10, 2022 | 1:46 PM

জামশেদপুর: ৩৭ বছরের প্রেমিকার সাহায্যে নিজের মা-বাবাকে খুন করল ১৫ বছরের নাবালিকা। পুলিশ জানিয়েছে, হাতুড়ি, প্রেসার কুকার দিয়ে মেরে ওই দম্পতিকে খুন করা হয়েছে। প্রেমিকের সঙ্গে পালিয়ে বিয়ে করতে নাবালিকা মেয়েকে বাধা দিয়েছিলন মা-বাবা। সে জন্যই তাঁদের খুন হতে হয়েছে বলে জানিয়েছে পুলিশ। ঝাড়খণ্ডের পূর্ব সিংভূম জেলায় ঘটেছে এই ঘটনা। খুনের ২৪ ঘণ্টার মধ্যে অপরাধীদের গ্রেফতার করে ঘটনার সমাধান করা হয়েছে বলে দাবি করেছেন ওই জেলার পুলিশ সুপার।

পূর্ব সিংভূম জেলার তেলকো থানার অন্তর্গত মণিফিত এলাকায় রবিবার গভীর রাতে এই খুনের ঘটনা ঘটেছে। সোমবার সকালে মৃতদের প্রতিবেশীরা দেখতে পান ওই দম্পতির দেহ রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে। তাঁরাই খবর দেন পুলিশকে। পুলিশ এসে উদ্ধার করে দেহ। এর পর বিরসানগর থানার এলাকার একটি ভাড়া বাড়ি থেকে মঙ্গলবার সকালে ওই নাবালিকা ও তাঁর প্রেমিককে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন পূর্ব সিংভূমের পুলিশ সুপার কে বিজয় শঙ্কর।

পুলিশ জানিয়েছে, ৩৭ বছরের এক ব্যক্তির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন ১৫ বছরের ওই নাবালিকা। নাবালিকার বাবা-মা সেই সম্পর্ক মেনে নিতে রাজি ছিলেন না। তাই পালিয়ে বিয়ে করার পরিকল্পনা নিয়েছিলেন অভিযুক্তরা। রবিবার রাতে নাবালিকাকে তাঁর বাড়ি থেকে নিতে আসেন তাঁর প্রেমিক। দরজা খোলার শব্দে জেগে যান নাবালিকার বাবা-মা। তাঁরা বাধা দেন। তখনই মেয়ে ও তাঁর প্রেমিক মিলে হাতুড়ি, প্রেসার কুকার দিয়ে মারতে থাকেন ওই দম্পতিকে। সেই মারে মৃত্যু হয় ২ জনের। বাবা-মাকে খুন করে প্রেমিকের স্কুটার চেপে পালান ওই নাবালিকা।

হাতুড়ি, রক্ত লেগে থাকা প্রেসাস কুকার উদ্ধার করেছে পুলিশ। নাবালিকা এবং তাঁর প্রেমিকের বিরুদ্ধে খুনের মামলা রুজু করা হয়েছ বলে জানিয়েছে পুলিশ। তাঁদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় মামলা দায়ের করা হয়েছে।