PM Narendra Modi: হিমাচলে ভোট প্রচারের আগেই পঞ্জাবের রাধা সোয়ামি সতসঙ্গে হাজির প্রধানমন্ত্রী মোদী

Narendra Modi: রাধা সোয়ামি সতসঙ্গ নিয়ে শুক্রবারই একটি টুইট করেছিলেন তিনি এবং সেখানে যাওয়ার সুযোগ পেয়ে তিনি যে নিজেকে ভাগ্যবান মনে করছেন, সেকথাও বলতে দ্বিধা করেননি নমো।

PM Narendra Modi: হিমাচলে ভোট প্রচারের আগেই পঞ্জাবের রাধা সোয়ামি সতসঙ্গে হাজির প্রধানমন্ত্রী মোদী
ছবি: ফাইল চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Nov 05, 2022 | 3:24 PM

অমৃতসর: চলতি বছরের শেষে গুজরাট (Gujarat) ও হিমাচল প্রদেশে বিধানসভা নির্বাচন (Himachal Pradesh Assembly Election)। কিন্তু এর মাঝেই গুজরাটে পৌঁছে গেলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শনিবার অমৃতসরের বিয়াসে রাধা সোয়ামি সতসঙ্গে (Radha Soami Satsang Beas) পৌঁছে গিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi)। সতসঙ্গে গিয়ে সেখানকার প্রধান বাবা গুরিন্দর সিং ধিলনের সঙ্গে দেখা করেছেন।

প্রধান বাবার সঙ্গে সাক্ষাতের পর ডেরা কমিউনিটির রান্নাঘরে গিয়েছিলেন প্রধানমন্ত্রী মোদী। ডেরা কমিউনিটির ওই রান্নাঘরে মহিলাদের রুটি বানাতে এবং সবজি কাটতে দেখা গিয়েছে। বিয়াসের রাধা সোয়ামি সতসঙ্গে প্রায় এক ঘণ্টারও বেশি সময় কাটিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। নিজের অভিজ্ঞতায় আপ্লুত প্রধানমন্ত্রী।

রাধা সোয়ামি সতসঙ্গ নিয়ে শুক্রবারই একটি টুইট করেছিলেন তিনি এবং সেখানে যাওয়ার সুযোগ পেয়ে তিনি যে নিজেকে ভাগ্যবান মনে করছেন, সেকথাও বলতে দ্বিধা করেননি নমো। টুইটে মোদী লেখেন, “বাবা গুরিন্দর সিং ধিলনের নেতৃত্বে আরএএসবি সামনে থেকে বিভিন্নভাবে মানুষের সেবায় নিজেদের নিয়োজিত করেছেন।”

আরএসএসবি ডেলরা বাবা জয়মল সিং নামেও পরিচিত। অমৃতসর শহর থেকে ৪৫ কিলোমিটার দূরে অবস্থিত বিয়াস শহর। গোটা ভারতের পাশাপাশি পঞ্জাব, হরিয়ানা এবং হিমাচল প্রদেশে এদের অসংখ্য ভক্ত রয়েছে।

ফেব্রুয়ারি মাসে ধিলনের সঙ্গে দিল্লিতে দেখা করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সমাজসেবার জন্য সংগঠনের প্রশংসা করতেও শোনা গিয়েছিল নমোকে। শনিবার আসন্ন বিধানসভা নির্বাচনের জন্য হিমাচল প্রদেশের সুরেন্দ্রনগর এবং সোলানে নির্বাচনী জনসভা করার কথা মোদী।