Sheena Bora Murder Case: হারিয়েই গেল কঙ্কাল! শিনা বোরা হত্যা মামলায় বড় আপডেট

Sheena Bora Murder Case: ২০১২ সালে উদ্ধার হওয়া হাড়গুলি যাঁরা পরীক্ষা করেছিলেন, তাঁদের মধ্যে অন্যতম ওই ফরেনসিক বিশেষজ্ঞ। তাঁর বয়ান রেকর্ড করা হবে। মামলার পরবর্তী শুনানি হবে ২৭ জুন।

Sheena Bora Murder Case: হারিয়েই গেল কঙ্কাল! শিনা বোরা হত্যা মামলায় বড় আপডেট
শিনা বোরা হত্যা মামলাImage Credit source: GFX- TV9 Bangla
Follow Us:
| Updated on: Jun 15, 2024 | 1:56 PM

মুম্বই: শিনা বোরা হত্যা মামলার তদন্তে বড় ধরনের গাফিলতি সামনে এল। হারিয়ে গেল মামলার অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি প্রমাণ। সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশন (সিবিআই)-এর তরফে আদালতে জানানো হয়েছে যে শিনা বোরা-মামলায় যে হাড় বা কঙ্কাল উদ্ধার হয়েছিল তা খুঁজে পাওয়া যাচ্ছে না। মহারাষ্ট্রের রায়গড়ের জঙ্গল থেকে পুলিশ ওই কঙ্কাল উদ্ধার করেছিল।

২০১২ সালে শিনা বোরাকে খুন করা হয়েছিল বলে অভিযোগ, তিন বছর পর ২০১৫ সালে প্রকাশ্যে আসে সেই খুনের ঘটনা। ঘটনার পরই গ্রেফতার করা হয় শিনা বোরার মা ইন্দ্রাণী মুখোপাধ্যায়, তাঁর স্বামী পিটার মুখোপাধ্যায়কে।

বৃহস্পতিবার মুম্বইয়ের বাইকুল্লার একটি সরকারি হাসপাতালের ফরেনসিক বিশেষজ্ঞ চিকিৎসকের বয়ান উল্লেখ করে এই তথ্য আদালতে জানানো হয়েছে। ওই ফরেনসিক বিশেষজ্ঞের বয়ান রেকর্ড করা হবে। ২০১২ সালে উদ্ধার হওয়া হাড়গুলি যাঁরা পরীক্ষা করেছিলেন, তাঁদের মধ্যে অন্যতম ওই ফরেনসিক বিশেষজ্ঞ। মামলার পরবর্তী শুনানি হবে ২৭ জুন।

শিনা বোরা মামলায় অভিযোগ ছিল, মা ইন্দ্রাণী মুখোপাধ্যায়, তাঁর প্রাক্তন স্বামী সঞ্জীব খান্না এবং গাড়ির চালক শ্যামবর রাই শ্বাসরোধ করে খুন করেছেন শিনাকে। এরপর লাশ জঙ্গলে নিয়ে গিয়ে পুড়িয়ে ফেলা হয় বলে অভিযোগ। শিনা ছিলেন ইন্দ্রাণীর প্রথম স্বামীর মেয়ে। সেই মামলায় এভাবে প্রমাণ হারিয়ে গেলে তদন্তে বড় প্রভাব পড়তে পারে বলে মনে করছেন তদন্তকারীরা।

উল্লেখ্য এই মামলা নিয়ে একটি তথ্যচিত্রও প্রকাশিত হয়েছে সম্প্রতি। সেই সিরিজ বন্ধ করতে আদালতের দ্বারস্থ হয় সিবিআই। আপাতত জামিনে আছেন মামলার একাধিক অভিযুক্ত।