ছেলে নয়, বউমার মন মজেছে শাশুড়িতে! বিছানাতেও চলল জোরাজুরি

Uttar Pradesh: সায়ানা এলাকার বাসিন্দা ওই মহিলা বলেন, "দুই বছর আগে আমার একমাত্র ছেলের বিয়ে হয়। বউমা ঘরে আসার পরই বলতে থাকে, ও আমায় ভালবাসে। আমার ছেলের সঙ্গে নয়, আমার সঙ্গেই বিয়ে হওয়া উচিত ছিল।"

ছেলে নয়, বউমার মন মজেছে শাশুড়িতে! বিছানাতেও চলল জোরাজুরি
প্রতীকী চিত্রImage Credit source: Pixabay
Follow Us:
| Updated on: Apr 28, 2024 | 3:40 PM

লখনউ: স্বামীর প্রতি ভালবাসা নয়, বরং শাশুড়ির প্রেমে মজে বউমা। নাহ, কোনও গল্প নয়। এটা সম্পূর্ণ সত্যি। শাশুড়ির প্রেমে হাবুডুবু খাচ্ছেন এক যুবতী। এমনই প্রেমের টান যে স্বামীকে ডিভোর্স দিয়ে বিয়ে করতে রাজি। এদিকে, বউমার প্রেমে অতিষ্ঠ শাশুড়ি। বাধ্য হয়ে পুলিশের দ্বারস্থ হলেন তিনি। বললেন, “আমায় প্লিজ বাঁচান।”

অদ্ভুতুড়ে এই ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের বুলন্দশহরে। সেখানে এক যুবতী তাঁর শাশুড়িকে প্রেমের প্রস্তাব দিয়েছেন। শারীরিক সম্পর্ক স্থাপন করার জন্যও জোর করেছেন। এমনকী, শাশুড়ি রাজি না হওয়ায় হুমকি দিয়েছেন যে মেরে অজ্ঞান করে দেবেন। এবং তারপর এমন অবস্থা করবেন যে শাশুড়ির কোথাও মুখ দেখানোর অবস্থা থাকবে না। বউমার এই অত্যাচারে অতিষ্ঠ হয়েই এসএসপির দ্বারস্থ হন মহিলা।

সায়ানা এলাকার বাসিন্দা ওই মহিলা বলেন, “দুই বছর আগে আমার একমাত্র ছেলের বিয়ে হয়। বউমা ঘরে আসার পরই বলতে থাকে, ও আমায় ভালবাসে। আমার ছেলের সঙ্গে নয়, আমার সঙ্গেই বিয়ে হওয়া উচিত ছিল।”

তিনি জানান, পুত্রবধূ নাকি তাঁকে প্রথম দেখাতেই ভালবেসেছিলেন। শাশুড়ির সঙ্গে থাকার জন্যই ছেলেকে বিয়ে করেন। শাশুড়ির দাবি, পুত্রবধূ তাঁকে স্বামীর সঙ্গে থাকতে দেয় না। সে বলে, তুমি শুধু আমার। আমার সঙ্গেই থাকবে। শাশুড়ি তাঁকে নানাভাবে বোঝানোর চেষ্টা করলেও, নারাজ বউমা। বরং সে মোবাইল খুলে দেখায় যে সমলিঙ্গে ভালবাসা এবং বিয়ে করা সম্ভব। এমনকী, শাশুড়ি রাজি না হলে, আত্মহত্যা করার হুমকিও দেয়।

বউমার থেকে নিস্তার পেতে তাঁরা পুত্রবধূর পরিবারের সঙ্গেও যোগাযোগ করেন। তাঁরা আবার ২০ লক্ষ টাকা দাবি করেন মেয়েকে ফিরিয়ে নেওয়ার জন্য।