Leopard: ভিডিয়ো: সাইকেলে হেলতে-দুলতে যাচ্ছিলেন, হঠাৎ পিঠে ‘টোকা’ চিতাবাঘের, তারপর…

Viral Video: সংবাদ সংস্থা এএনআই সূত্রে জানা গিয়েছে, অসমের কাজিরাঙা জাতীয় উদ্যানে ঘটেছিল এই ঘটনা।

Leopard: ভিডিয়ো: সাইকেলে হেলতে-দুলতে যাচ্ছিলেন, হঠাৎ পিঠে 'টোকা' চিতাবাঘের, তারপর...
চিতাবাঘের থাবা
TV9 Bangla Digital

| Edited By: অংশুমান গোস্বামী

Sep 24, 2022 | 8:30 AM

গুয়াহাটি: জঙ্গলের মধ্যে দিয়ে হাইওয়ে রাস্তা। সেই রাস্তা দিয়ে যাচ্ছে গাড়ি। রাস্তার এক ধার দিয়ে সাইকেল চালিয়ে যাচ্ছেন এক আরোহী। নিজের মনেই সাইকেল চালাচ্ছেন তিন। হঠাৎ ঝোপের আড়াল থেকে সাইকেল আরোহীর উপর ঝাঁপিয়ে পড়ল এক চিতাবাঘ। চিতাবাঘ ঝাঁপিয়ে পড়তেই সাইকেল থেকে পড়ে গেলেন ওই আরোহী। সম্প্রতি এ রকমই একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে। সম্প্রতি ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিসের অফিসার সুশান্ত নন্দা শেয়ার করেছেন সেই ভিডিয়ো। ভিডিয়ো দেখে শিউরে উঠছেন নেটিজেনরা। সংবাদ সংস্থা এএনআই সূত্রে জানা গিয়েছে, অসমের কাজিরাঙা জাতীয় উদ্যানে ঘটেছিল এই ঘটনা। ২০২২ সালের ১৯ জানুয়ারি ঘটেছিল এই ঘটনা।

এক মিনিটের দীর্ঘ ক্লিপে দেখা যাচ্ছে, কমলা রঙের সোয়েটার পরে সাইকেল চালিয়ে যাচ্ছেন ওই আরোহী। চিতা ঝাঁপিয়ে পড়তেই নিয়ন্ত্রণ হারিয়ে মাটিতে পড়ে যান ওই সাইকেল আরোহী। তখনই একটি লাল রঙের গাড়ি যাচ্ছিল সেখান দিয়ে। তা দেখে আরোহীকে ছেড়ে জঙ্গলে ঢুকে যায় চিতাবাঘটি। সঙ্গে সঙ্গে সাইকেল ঘুরিয়ে পিছনের দিকে পালানোর চেষ্টা করেন তিনি। তার চোখ মুখ দেখেই বোঝা যাচ্ছিল, কতটা আতঙ্কিত হয়ে পড়েছিলেন তিনি। দূর থেকে অন্য দুজন সাইকেল আরোহীও প্রত্যক্ষ করেছিলেন সেই দৃশ্য। তাঁরাও আক্রান্তকে সাহায্য করেন। তাঁদের কাছে এসেই ওই আরোহী নিজের শরীরে চিতাবাঘের আঘাত কতটা গুরুতর তা দেখছিলেন। যদিও তাঁর গুরুতর কোনও আঘাত লাগেনি। কিন্তু চিতাবাঘের থাবা গায়ে পড়ার পর কোমরে হাত দিয়েই ছিলেন তিনি। সেখানে যে আঘাত পেয়েছেন, তা দিব্যি বুঝিয়ে দিচ্ছে ওই ভিডিয়ো।

এই ঘটনার ভিডিয়ো এখনও অবধি দেখা হয়েছে প্রায় ২ লক্ষ ৮৬ হাজার বার। সাড়ে আট হাজারেরও বেশি মানুষ লাইক করেছেন ওই ভিডিয়োয়। এই ভিডিয়ো দেখে নেটিজেনরা বলছেন, ওই ব্যক্তি খুবই ভাগ্যবান। তাই এ রকম আক্রমণের মুখে পড়েও প্রাণে বেঁচেছেন।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla