দেশে ফিরে স্ত্রী’র খোঁজে গিয়ে হতবাক স্বামী, দেওরের সঙ্গে বিয়ে করে ফেলেছে! এরপর যা হল…

Woman Marriage: ওই যুবক তাঁর স্ত্রীকে এই বিষয়ে প্রশ্ন করলে পরিবারের লোকজন জানান, ইয়াসমিন দিলশাদকে বিয়ে করে চলে গিয়েছে। তালাক ছাড়া বিয়ে হল কীভাবে, সেই প্রশ্নও তুলেছেন আফতাব। বিহারের খুটানা থানা এলাকার ঘটনা।

দেশে ফিরে স্ত্রী'র খোঁজে গিয়ে হতবাক স্বামী, দেওরের সঙ্গে বিয়ে করে ফেলেছে! এরপর যা হল...
প্রতীকী ছবিImage Credit source: Pixabay
Follow Us:
| Updated on: Jul 27, 2024 | 2:18 PM

বিহার: মহিলার স্বামী গত ১০ বছর ধরে বিদেশে থাকতেন। সম্প্রতি দেশে ফিরেই রীতিমতো হামলার মুখে পড়তে হল যুবককে।ঘটনার পর আক্রান্ত যুবক থানায় অভিযোগ জানান। ওই যুবককে হাসপাতালে ভর্তি করা হয়। আহত যুবকের পরিবারের সদস্যরাও হাসপাতালে পৌঁছে যান।

পরিবারের তরফে জানা গিয়েছে, আহত যুবক আফতাবের সঙ্গে ২০১৪ সালে বিয়ে হয় ইয়াসমিনের। বিয়ের কিছুদিন পর তিনি বিদেশে চলে যান কাজের সূত্রে।

আফতাব পুলিশকে জানিয়েছেন, বিয়ের পর কিছুদিন পর্যন্ত সবকিছু ঠিক চলছিল। তবে খুড়তুতো ভাইয়ের সঙ্গে স্ত্রীর সম্পর্কের সূত্রপাত ঠিক কবে হয়, তা বুঝতে পারেননি তিনি। ২০২৩ সালে তাঁর স্ত্রী দিলশাদকে বিয়ে করেছেন বলে জানান আফতাব। বিদেশ থেকে গ্রামে ফিরে বিষয়টি জানতে পারেন তিনি।

ওই যুবক তাঁর স্ত্রীকে এই বিষয়ে প্রশ্ন করলে পরিবারের লোকজন জানান, ইয়াসমিন দিলশাদকে বিয়ে করে চলে গিয়েছে। তালাক ছাড়া বিয়ে হল কীভাবে, সেই প্রশ্নও তুলেছেন আফতাব। বিহারের খুটানা থানা এলাকার ঘটনা।

দিলশাদ ও তাঁর পরিবার এসে হাজির হয় এরপরই। তারাই আফতাবকে ধরে খুঁটিতে বেঁধে মারধর করে বলে অভিযোগ। তার শরীরে অনেক আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে। একটি ভিডিয়ো যা ভাইরাল হচ্ছে। ঘটনাটি ঘটেছে গত শনিবার (২০ জুলাই)। ভাইরাল হয়েছে মারধরের ভিডিয়ো।