Youth died while tried to make a reel: মুখের মধ্যে কোবরার মুখ, রিল বানাতে গিয়ে প্রাণটাই খোয়াল যুবক

Youth died while tried to make a reel: কোববার মুখ নিজের মুখে পুরে নেন শিবা। রাস্তার উপর দাঁড়িয়ে ভিডিয়ো করেন। ভিডিয়োতে দেখা যাচ্ছে, মুখে কোবরা ধরে রাখা অবস্থায় হাত দিয়ে কখনও চুল ঠিক করছেন তিনি। কখনও হাত জোড় করে নমস্কার করছেন।

Youth died while tried to make a reel: মুখের মধ্যে কোবরার মুখ, রিল বানাতে গিয়ে প্রাণটাই খোয়াল যুবক
কোবরাটি কখন তাঁকে কামড়ে দিয়েছে, বুঝতে পারেননি যুবক
Follow Us:
| Updated on: Sep 06, 2024 | 7:30 PM

হায়দরাবাদ: দেখলে গা শিউরে উঠবে। রাস্তার উপর দাঁড়িয়ে এক যুবক। মুখ দিয়ে একটি কোবরাকে চেপে ধরে রয়েছেন। ঝুলছে কোবরাটি। পাশে দাঁড়িয়ে এক যুবক। মোবাইলে ঘটনার ভিডিয়ো করছে আর একজন। আর এই রিল তৈরি করতে গিয়েই প্রাণ খোয়ালেন ওই যুবক। ঘটনাটি তেলঙ্গানার কামারেড্ডি জেলার দেশাইপেট গ্রামের। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে কোবরা মুখে ওই যুবকের দাঁড়িয়ে থাকার ভিডিয়ো।

মৃত যুবকের নাম শিবা। গ্রামের এক কৃষক পরিবারের সন্তান। জানা গিয়েছে, তাঁদের গ্রামে কোবরাটি ঢুকে পড়েছিল। ৬ ফুট লম্বা কোবরাটিকে ধরেন শিবা ও তাঁর সঙ্গীরা। এরপরই সেই কোবরা নিয়ে রিল বানানোর চিন্তা আসে শিবার মাথায়।

এই খবরটিও পড়ুন

কোববার মুখ নিজের মুখে পুরে নেন শিবা। রাস্তার উপর দাঁড়িয়ে ভিডিয়ো করেন। ভিডিয়োতে দেখা যাচ্ছে, মুখে কোবরা ধরে রাখা অবস্থায় হাত দিয়ে কখনও চুল ঠিক করছেন তিনি। কখনও হাত জোড় করে নমস্কার করছেন। মুখে ধরা অবস্থায় কোবরাটি কখন তাঁকে কামড়ে দিয়েছেন, তা বুঝতে পারেননি।

কয়েকঘণ্টা পর অচৈতন্য হয়ে পড়েন শিবা। সঙ্গে সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। এইরকম প্রাণ হাতে নিয়ে রিল বানাতে গিয়ে দুর্ঘটনা এর আগেও ঘটেছে। কখনও রেললাইনে দাঁড়িয়ে রিল বানাতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রাণহানির ঘটনা ঘটেছে। কখনও চলন্ত ট্রেনে রিল বানাতে গিয়ে পোস্টের ধাক্কায় মৃত্যু হয়েছে।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)