প্রেমিকার সঙ্গে ঝগড়ার জেরে রাগ, পরপর ঘুষিতেই মৃত্যু বন্ধুর

মশারি টাঙানো নিয়ে বচসা শুরু হয়। তারপরই বন্ধুর বুকে পরপর ঘুষি মারে যুবক।

প্রেমিকার সঙ্গে ঝগড়ার জেরে রাগ, পরপর ঘুষিতেই মৃত্যু বন্ধুর
প্রতীকী চিত্র।
Follow Us:
| Updated on: Jun 12, 2021 | 8:43 PM

কলকাতা: ঝগড়া হয়েছি প্রেমিকার সঙ্গে। আর সেই রাগই এসে পড়ল বন্ধুর ওপর। ঘরে ফিরে সামান্য মশারী টাঙানো নিয়ে ঝামেলা হতেই এক ঘুষি। ঘুষিতেই মৃত্যু হল বন্ধুর। খাস কলকাতায় ঘটেছে এই ঘটনা। খুনের অভিযোগে সুজন নামে ওই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনাটি ঘটেছে বেহালা চণ্ডীতলা মেন রোডে। গার্লফ্রেন্ডের সঙ্গে ঝামেলা হয়। সেই রাগই গিয়ে পড়ে বন্ধুর ওপর। এরপর শুক্রবার রাতে বাড়ি ফিরে মশারি টাঙানো নিয়ে ঝামেলা হয় বন্ধুর সঙ্গে। বন্ধুকে ঘুষি মারে সুজন নামে ওই যুবক। আর সেই ঘুষিতেই মৃত্যু হয় শুমন শেখ নামে এক কিশোরের। মুর্শিদাবাদের বাসিন্দা শুমন শেখ দশম শ্রেণিতে পড়ত। অভাবের সংসার তাই মুর্শিদাবাদ থেকে এসে দাদা এস বাউল এর সঙ্গে বেহালায় কাজ কর। তারা জনা দশেক মিলে বেহালা চণ্ডীতলায় একটি বাড়ি ভাড়া করে থাকত।

আরও পড়ুন: অবাক কাণ্ড, সুরক্ষাবিধি মেনেই পুজো করা হচ্ছে করোনা মাতাকে

এস বাউলের অভিযোগ গত কাল রাত সাড়ে ৯টা নাগাদ যখন সবাই বাইরে ছিল, সেই সময় সুমনের সঙ্গে বিছানায় শোয়া নিয়ে নিয়ে সুজনের বচসা বাধে। সেই সময় সুজন সুমনের বুকে অনবরত ঘুষি মারতে থাকে। তারপর চিৎকার শুনে সুমনের দাদা ছুটে এলে সুজন পালিয়ে যায়। ঘটনার পরে বেহালা থানার পুলিশ এসে দেহ নিয়ে হাসপাতালে গেলে তাকে মৃত বলে ঘোষণা করা হয়। রাতে পুলিশ খুনি সুজনকে গ্রেফতার করে।