Calcutta High Court: দ্বিতীয়বার ময়নাতদন্ত চেয়ে হাইকোর্টের দ্বারস্থ পটাশপুরের নির্যাতিতার পরিবার

Calcutta High Court: পূর্ব মেদিনীপুরের পটাশপুরে এক গৃহবধূকে নিগ্রহ করে খুনের অভিযোগ ওঠে। স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, অভিযুক্ত নির্যাতিতার প্রতিবেশী।  ওই গৃহবধূর ওপর প্রতিবেশী যুবকের দীর্ঘদিন ধরেই কুনজর ছিল। পাশাপাশি অভিযুক্তের সঙ্গে তাঁরই ভাইয়ের বউয়ের বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল।

Calcutta High Court: দ্বিতীয়বার ময়নাতদন্ত চেয়ে হাইকোর্টের দ্বারস্থ পটাশপুরের নির্যাতিতার পরিবার
কলকাতা হাইকোর্টImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Oct 22, 2024 | 12:06 PM

কলকাতা:  পটাশপুরের মহিলার মৃত্যুর ঘটনায় আদালতে দ্বারস্থ হতে চলেছে মৃতের পরিবার। ঘটনায় সিবিআই তদন্ত এবং দেহের দ্বিতীয়বার ময়নাতদন্তের আবেদন জানিয়েছেন মৃতার পরিবারের সদস্যরা।  মঙ্গলবার কলকাতা হাইকোর্টে বিচারপতি কৌশিক চন্দের এজলাসে দ্বারস্থ পরিবার। পটাশপুরে এক গৃহবধূকে ধর্ষণ করে কীটনাশক খাইয়ে প্রাণে মেরে ফেলার অভিযোগ উঠেছিল প্রতিবেশীর বিরুদ্ধে।

মামলার প্রেক্ষাপট

পূর্ব মেদিনীপুরের পটাশপুরে এক গৃহবধূকে নিগ্রহ করে খুনের অভিযোগ ওঠে। স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, অভিযুক্ত নির্যাতিতার প্রতিবেশী।  ওই গৃহবধূর ওপর প্রতিবেশী যুবকের দীর্ঘদিন ধরেই কুনজর ছিল। পাশাপাশি অভিযুক্তের সঙ্গে তাঁরই ভাইয়ের বউয়ের বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। তাঁদের ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলেছিলেন মৃতা।  তাঁকে একাধিকবার আগে কুপ্রস্তাব দিয়েছিলেন বলেও অভিযোগ। ওই গৃহবধূ তাঁকে সতর্ক করেন। শনিবার নির্যাতিতার স্বামী বাড়িতে ছিলেন না। অভিযোগ, মহিলা বাড়িতে একা থাকার সুযোগে ঘরে ঢোকেন ওই যুবক। তাঁকে নিগ্রহের চেষ্টা করেন। প্রতিবেশীরা জানাচ্ছেন, বাধা পাওয়ায় মহিলাকে মারধর করা হয়। এরপর তাঁকে কীটনাশক খাইয়ে খুন করা হয় বলে অভিযোগ।