RG Kar: তিলোত্তমার চোয়ালে কি কামড়েছিল অভিযুক্ত সিভিক ভলান্টিয়র? দিল্লিতে নমুনা পাঠাল CBI

RG Kar: ফলত, এই তিলোত্তমার চোয়ালের এই দাগ ধৃতের থেকেই তৈরি হয়েছিল কি না তা নিশ্চিত হওয়া দরকার। যদিও, সিএফএসএল-এর রিপোর্টে এই দাগটি সঞ্জয়ের থেকেই তৈরি হওয়া বলেই উল্লেখ ছিল। তবে জানা যাচ্ছে, গোয়েন্দা আধিকারিকরা সেই রিপোর্টে সন্তুষ্ট নন।

RG Kar: তিলোত্তমার চোয়ালে কি কামড়েছিল অভিযুক্ত সিভিক ভলান্টিয়র? দিল্লিতে নমুনা পাঠাল CBI
অভিযুক্ত সিভিক ভলান্টিয়রImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 12, 2024 | 12:40 PM

কলকাতা: আরজি করের ঘটনার তদন্ত করছে সিবিআই। আর এবার তদন্তকারী আধিকারিকরা নিশ্চিত হতে চাইছেন, তিলোত্তমার চোয়ালে কামড়ের দাগ অভিযুক্ত সিভিক ভলান্টিয়রের কি না। সেই কারণে আবারও ফরেন্সিক পরীক্ষার জন্য নমুনা পাঠাল সিবিআই।

এর আগে সিএফএসএল বিশেষজ্ঞদের মত ছিল, কামড়ের দাগ অভিযুক্ত সিভিক ভলান্টিয়রের। সূত্রের খবর, তবে সেই রিপোর্টে সন্তুষ্ট ছিলেন না সিবিআই আধিকারিকরা। এরপর বুধবার কেন্দ্রীয় গোয়েন্দা এজেন্সির আধিকারিকরা পৌঁছন প্রেসিডেন্সি সংশোধনাগারে। প্রায় ঘণ্টা দু’য়েক সেখানে কাটান। সিবিআই সূত্রে জানা যাচ্ছে, প্রেসিডেন্সি সংশোধনাগার থেকে অভিযুক্তের লালারসের নমুনা সংগ্রহ করেন গোয়েন্দারা। পাশাপাশি তাঁর দাঁতের গঠনের ছবি সংগ্রহ করেন। প্রসঙ্গত, যেদিন সেমিনার হল থেকে তিলোত্তমার দেহ উদ্ধার হয়েছিল সেই দিন তাঁর ডানদিকের চোয়ালে কালশিটে দাগ মিলেছিল বলে খবর। ময়নাতদন্তের রিপোর্টে বিষয়টিকে বাইট মার্ক হিসাবে চিহ্নিত করা হয়েছিল।

ফলত, এই তিলোত্তমার চোয়ালের এই দাগ ধৃতের থেকেই তৈরি হয়েছিল কি না তা নিশ্চিত হওয়া দরকার। যদিও, সিএফএসএল-এর রিপোর্টে এই দাগটি সঞ্জয়ের থেকেই তৈরি হওয়া বলেই উল্লেখ ছিল। তবে জানা যাচ্ছে, গোয়েন্দা আধিকারিকরা সেই রিপোর্টে সন্তুষ্ট নন। তাই দিল্লিতে সিএফএসএল দিল্লিতে এই নমুনা পাঠাবেন। অপরদিকে, প্রাথমিকভাবে যাচ্ছে, এইএমসে যে ডিএনএ নমুনা পাঠানো হয়েছিল তাতে অভিযুক্ত সিভিক ভলান্টিয়র ছাড়া দ্বিতীয় ব্যক্তির অস্তিত্বের কথা জানা যায়নি।