Junior doctors meeting with Mamata Banerjee: ‘ভবিষ্যতের অভীক, বিরূপাক্ষ’, জুনিয়র ডাক্তার দেবাশিসের কথা শুনেই থামালেন মুখ্যমন্ত্রী

Junior doctors meeting with Mamata Banerjee: জুনিয়র ডাক্তার দেবাশিস হালদারের কথা শুনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, "কারও নাম উল্লেখ করা উচিত নয়। তাহলে আমাকেও অনেকের নাম উল্লেখ করতে হবে। তোমরা তোমাদের কথা বলতে পারো। কিন্তু, যিনি নেই, তাঁকেও তো তাঁর কথা বলতে দিতে হবে।"

Junior doctors meeting with Mamata Banerjee: 'ভবিষ্যতের অভীক, বিরূপাক্ষ', জুনিয়র ডাক্তার দেবাশিসের কথা শুনেই থামালেন মুখ্যমন্ত্রী
নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকে জুনিয়র ডাক্তাররা
Follow Us:
| Edited By: | Updated on: Oct 21, 2024 | 5:43 PM

কলকাতা: আরজি কর কাণ্ডের পর বিভিন্ন মেডিক্যাল কলেজে থ্রেট কালচারের অভিযোগ সামনে আসে। থ্রেট কালচারে অভিযুক্ত একাধিক নাম সামনে আসে। তার মধ্যে অন্যতম জুনিয়র ডাক্তার অভীক দে ও চিকিৎসক বিরূপাক্ষ বিশ্বাস। সিবিআই-ও তাঁদের জিজ্ঞাসাবাদ করে। এবার নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে জুনিয়র ডাক্তারদের বৈঠকে উঠল অভীক দে ও বিরূপাক্ষ বিশ্বাসের নাম।

মঙ্গলবার বিকেল ৫টায় নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠক শুরু হয় জুনিয়র ডাক্তারদের। বৈঠকে জুনিয়র ডাক্তার দেবাশিস হালদার কলেজে নির্বাচনের প্রয়োজনীয়তার কথা বলেন। কমিটি তৈরির কথা বলেন। সেইসময় তিনি বলেন, “আমরা প্রতিনিধি হিসেবে এখানে এসেছি। আমরা কথা বলছি। এর মানে আমরা সব কমিটিতে ঢুকে যাব, এরকম চাইছি না। আমাদের মধ্য দিয়ে ভবিষ্যতের অভীক, ভবিষ্যতের বিরূপাক্ষ তৈরি হোক, এটা একদম চাইছি না।”

একথা শুনে মুখ্যমন্ত্রী বলেন, “কারও নাম উল্লেখ করা উচিত নয়। তাহলে আমাকেও অনেকের নাম উল্লেখ করতে হবে। তোমরা তোমাদের কথা বলতে পারো। কিন্তু, যিনি নেই, তাঁকেও তো তাঁর কথা বলতে দিতে হবে।”

এই খবরটিও পড়ুন

মুখ্যমন্ত্রীর এই কথা শুনে জুনিয়র ডাক্তার দেবাশিস হালদার বলেন, “তাঁদের বিরুদ্ধে আমাদের নানা অভিযোগ রয়েছে। তখন কি আমরা তাঁদের নাম বলতে পারব?” মুখ্যমন্ত্রী তখন বলেন, “অভিযোগ তো সবার বিরুদ্ধে সবার আছে। আগে নিজেদের কথাগুলো বলো।” এরপর আর অভীক দে, বিরূপাক্ষের নাম উল্লেখ করেননি দেবাশিস হালদার।