ED Raid: তৃণমূলের চিকিৎসক-নেতার বাড়ি-নার্সিংহোম-বাংলোয় একযোগে ইডি হানা

ED Raid: আখতার আলির অভিযোগের তদন্তে নেমে সন্দীপকে গ্রেফতার করে সিবিআই। তাঁকে দফায় দফায় জেরা করছে সিবিআই। এবার সেই সূত্র ধরেই আরজি করের রোগী কল্যাণ সমিতির যিনি চেয়ারম্যান ছিলেন, সেই সুদীপ্ত রায়ের বাড়ি ও নার্সিংহোম ইডির স্ক্যানারে।

ED Raid: তৃণমূলের চিকিৎসক-নেতার বাড়ি-নার্সিংহোম-বাংলোয় একযোগে ইডি হানা
সুদীপ্ত রায়ের বাড়িতে ইডি।Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2024 | 8:28 AM

কলকাতা: আরজি কর দুর্নীতিকাণ্ডে সাতসকালে ইডির তল্লাশি। শহরের ছ’টি জায়গায় একযোগে তল্লাশি চালাচ্ছে ইডি। তৃণমূলের চিকিৎসক নেতা সুদীপ্ত রায়ের উত্তর কলকাতার বাড়ি ও নার্সিংহোমে তল্লাশি চলছে। বালিগঞ্জ সার্কুলার রোডে ঔষধ ব্যবসায়ীর বাড়িতেও হানা ইডির।

বৃহস্পতিবার বিটি রোডের পাশে শ্রীরামপুরের তৃণমূল বিধায়ক সুদীপ্ত রায়ের বাড়িতে হানা দিয়েছিল সিবিআই। ফের মঙ্গলবার সকাল সকাল অ্যাকশন মোডে ইডি। আরজি করের আর্থিক দুর্নীতি মামলায় ইতিমধ্যেই সন্দীপ ঘোষকে গ্রেফতার করেছে সিবিআই।

আখতার আলির অভিযোগের তদন্তে নেমে সন্দীপকে গ্রেফতার করে সিবিআই। তাঁকে দফায় দফায় জেরা করছে সিবিআই। এবার সেই সূত্র ধরেই আরজি করের রোগী কল্যাণ সমিতির যিনি চেয়ারম্যান ছিলেন, সেই সুদীপ্ত রায়ের বাড়ি ও নার্সিংহোম ইডির স্ক্যানারে।

হুগলির দাদপুরের দাঁড়পুর গ্রামে সুদীপ্ত রায়ের বাংলোতেও ইডি অভিযান। এদিন সকাল ৬টা ৪৫ নাগাদ ইডির একটি টিম সুদীপ্ত রায়ের সিঁথির মোড়ের বাড়ি ও নার্সিংহোমে এসে পৌঁছয়। ভিতরে রয়েছেন সুদীপ্ত রায়ও। অন্যদিকে বালিগঞ্জ সার্কুলার রোডে সন্দীপ জৈনের বাড়িতে এদিন পৌঁছয় ইডি। আরজি কর মেডিক্যাল কলেজে মেডিক্যালের ইক্যুয়েপমেন্ট সাপ্লাই করতেন তিনি। সেখান থেকে কমিশন পেতেন সন্দীপ ঘোষ বলেও অভিযোগ। সেই তদন্তেই বালিগঞ্জ সার্কুলার রোডে তাঁর বাড়ি ও অফিসে ইডি। সন্দীপ জৈনের কোম্পানির নাম শ্রী ইয়স ট্রেডিং কোম্পানি।